আপডেট

x


আমেরিকা প্রবাসী এ আর নোমানের অর্থায়নে কর্মহীন ১শ’ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

শুক্রবার, ২২ মে ২০২০ | ৫:৫৪ অপরাহ্ণ | 19 বার

আমেরিকা প্রবাসী এ আর নোমানের অর্থায়নে কর্মহীন ১শ’ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক এ আর নোমানের অর্থায়নে অসহায় কর্মহীন ১শ’ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার (২২মে) বিকাল ৩টায় মনু এলাকায় প্রবাসীর নিজ বাড়ীতে অসহায় পরিবারের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে। সম্প্রতি আরও ১শ’ পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। অসহায় মানুষের পাশে মহতী উদ্যোগ নিয়ে দাঁড়িয়েছেন আমেরিকা প্রবাসী এ আর নোমান।



বিতরন কালে উপস্থিত ছিলেন, আমেরিকা প্রবাসী এ আর নোমানের বড় ভাই, নয়াবাজার কেসি স্কুল এন্ড কলেজের সভাপতি রেজাউর রহমান চৌধুরী কয়ছর, মোঃ ফজলুর হক, সাংবাদিক ছয়ফুল আলম সাইফুল, মাহমুদুর রহমান মান্না প্রমুখ। অসহায়দের মধ্যে প্রত্যককে প্রথম দিন ৬ কেজি চাল, ১কেজি চানা, ১ কেজি ডাল, ১ কেজি লবন ও ১লিটার তৈল প্রদান করা হয়।

আমেরিকা প্রবাসী এ আর নোমান জানান, এ ক্রান্তিকালে অসহায় মানুষকে খাদ্য সামগ্রী দিয়ে পাশে দাড়াতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। তবে এসব প্রচার বিমুখ হওয়া দরকার। কারন এখানে যারা খাদ্য সামগ্রী গ্রহন করবে অনেকেই এ ত্রান নেওয়ার যোগ্য নয়। কিন্তু বর্তমান করোনা পরিস্তিতিতে এসব মানুষ এ খাদ্য সামগ্রী নেওয়ার উপযোগি হয়ে দাড়িয়েছে।

আমেরিকা প্রবাসী এ আর নোমান ব্যক্তিগত উদ্যোগে অসহায়দের খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করছেন। বর্তমান পরিস্থিতিতে অসহায়দের পাশে দাঁড়াতে আরো পরিকল্পনা রয়েছে বলে তিনি জানান। এভাবে আরও বিত্তবানরা এগিয়ে আসলে বর্তমান করোনা পরিস্তিতিতে অসহায় মানুষ উপকৃত হবেন।

মন্তব্য করতে পারেন...

comments


বটবৃক্ষের ছায়ায় – – শাহারুল কিবরিয়া

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com