আপডেট

x


মৌলভীবাজার-0১ সরে দাঁড়ালেন এবাদুর রহমান চৌধুরী ধানের শীষে মাঠে থাকছেন মিঠু

শুক্রবার, ০৭ ডিসেম্বর ২০১৮ | ৮:০৬ অপরাহ্ণ | 189 বার

দেশদিগন্ত নিউজ ডেস্ক: মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক প্রতিমন্ত্রী ও চার বারের সংসদ সদস্য অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরী আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। বৃহস্পতিবার রাতে দলের মহাসচিব বরাবরে লিখিত আবেদনে আকস্মিক শারীরিক অসুস্থতা জনিত কারণে তার পক্ষে আসন্ন নির্বাচন করা সম্ভব নয় জানিয়ে তাকে দলিয় চুড়ান্ত মনোনয়ন না দেয়ার অনুরোধ করেছেন। তার সরে দাঁড়ানোয় এ আসনে চুড়ান্ত হয়ে গেল জেলা বিএনপির সহসভাপতি নাসির উদ্দিন আহমেদ মিঠুর দলিয় মনোনয়ন। এদিকে ধানের শীষের দুই প্রার্থীর কে পাচ্ছেন দলিয় মনোনয়ন দীর্ঘদিন ধরে এমন প্রশ্নে দ্বিধাদ্বন্দ্বে থাকা জাতীয়তাবাদী দলের নেতাকর্মী ও সাধারণ সর্মথকদের মধ্যে স্বস্তি ফিরেছে।

শুক্রবার দুপুরে অসুস্থতা জনিত কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়টি নিশ্চিত করেছেন সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরী।



বড়লেখা বিএনপির সভাপতি আব্দুল হাফিজ, সম্পাদক মুজিবুর রহমান খসরু, জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক ও বড়লেখা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম হাসনা, পৌর বিএনপির সভাপতি আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস শহিদ খান, প্রচার সম্পাদক আব্দুল কুদ্দস স্বপন, জুড়ী বিএনপির সভাপতি দেওয়ান আইনুল হক মিনু, সহসভাপতি লিয়াকত আলী, ইউপি চেয়ারম্যান মাসুম রেজা, সাধারন সম্পাদক হাবিবুর রহমান আছকর, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান চুনু প্রমূখ জানান, মৌলভীবাজার-১ আসনে দুইজন বিএনপি নেতা ধানের শীষের দলিয় মনোনয়ন জমা দেন। বিএনপির পার্লামেন্টারী বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী তারা মনোনয়নপত্র জমা দিলেও সাধারণ নেতাকর্মীরা কিছুটা দ্বিধান্বিত ছিলেন শেষ পর্যন্ত কে পাচ্ছেন দলিয় মনোনয়ন। বিএনপির বর্ষিয়ান পার্লামেন্টারিয়ান এবং বড়লেখা ও জুড়ীর উন্নয়নের রূপকার সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরী আকস্মিক অসুস্থতার জন্য নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় সেই দ্বিধাবিভক্তি উবে গেছে। বিগত ১০ বছর ধরে তৃণমুলের সুখেঃদুখে পাশে থাকা বিএনপি নেতা নাসির উদ্দিন আহমেদ মিঠুর দলিয় মনোনয়ন নিশ্চিত হওয়ায় তাকে বিজয়ী করতে বড়লেখা ও জুড়ী বিএনপি এখন একাট্টা।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com