আপডেট

x

মৌলভীবাজার প্রেসক্লাবে তিন দিনব্যাপী টেলিভিশন সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ সমাপ্ত

সোমবার, ২৭ মে ২০১৯ | ১১:২৩ অপরাহ্ণ | 97 বার

মৌলভীবাজার প্রেসক্লাবে তিন দিনব্যাপী টেলিভিশন সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ সমাপ্ত

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ মৌলভীবাজারে তিন দিনব্যাপী টেলিভিশন সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ শেষ হয়েছে। মৌলভীবাজার প্রেসক্লাবে ২৪ মে শুরু হয়ে ২৬ মে প্রশিক্ষণের সমাপ্তি ঘটে। ২৪ মে প্রশিক্ষণের উদ্বোধন করেন প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ এর মহাপরিচালক জাফর ওয়াজেদ।
২৬ মে রোববার বিকেলে সমাপনি দিনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন। প্রবীণ সাংবাদিক ও চ্যানেল আই প্রতিনিধি এম এ সালামের সভাপতিত্বে ও পিআইবির জুনিয়র প্রশিক্ষক শাহ আলম সৈকতের সঞ্চালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল আলম খান, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি আবদুল হামিদ মাহবুব, টিভি জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের (ইমজা) সভাপতি শাহ অলিদুর রহমান, সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী। পরে প্রধান অতিথি অংশগ্রহনকারী সাংবাদিকদের মধ্যে সনদপত্র বিতরণ করেন।
উদ্বোধনী অধিবেশনে বক্তব্য রাখেন পিআইবি পরিচালক জাকির হোসেন, প্রবীন সাংবাদিক এম এ সালাম, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি আবদুল হামিদ মাহবুব, মৌলভীবাজার টিভি জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি শাহ্ অলিদুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে পিআইবির মহা পরিচালক জাফর ওয়াজেদ বলেন,আমি বিশ্বাস করি টেলিভিশন নীতিমালা পরিবর্তন করে সরকার সাংবাদিকদের কল্যাণে আরো বেশি করে কাজ করবে। তিনি বলেন, বেশ কিছু টেলিভিশন চ্যানেল সংবাদ বিভাগ বন্ধ করে দিয়েছে যা অত্যান্ত দুঃখজনক, মফস্বল সাংবাদিকদের সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য ব্যবস্থা গ্রহন করা উচিত বলে মনে করেন তিনি।
জেলায় বিভিন্ন টেলিভিশনে কর্মরত ৩০ সাংবাদিক প্রশিক্ষনে অংশ গ্রহন করছেন।

মন্তব্য করতে পারেন...

comments

১৬টি বছর খুব সুন্দর ছিলো’ চিরকুটে আত্মহননকারী কলেজ ছাত্রী

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com