আপডেট

x


মৌলভীবাজারে যুবদল সভাপতির প্রচেষ্টায় জেলাজুড়ে ৪ হাজার পরিবারে পৌঁছে গেলো খাদ্য সহায়তা

শনিবার, ২৩ মে ২০২০ | ২:৩২ পূর্বাহ্ণ | 115 বার

মৌলভীবাজারে যুবদল সভাপতির প্রচেষ্টায় জেলাজুড়ে ৪ হাজার পরিবারে পৌঁছে গেলো খাদ্য সহায়তা

নিউজ ডেস্ক : বিশ্বব্যাপী চলমান প্রাণঘাতী করোনা সঙ্কট পরিস্থিতিতে মৌলভীবাজার জেলায় কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের শ্রমজীবী ও অসহায় মানুষের পাশে জেলা যুবদল এর সভাপতি জাকির হোসেন উজ্জলের উদ্দ্যোগে খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়ালো “তারেক জিয়ার যুব সৈনিক”

বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় চলমান করোনা পরিস্থিতির প্রেক্ষাপটে মৌলভীবাজার জেলা জুড়ে ৪ হাজার কর্মহীন শ্রমজীবী ও দুস্থ অসহায় মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়ালো তারেক জিয়া যুব সৈনিক।



জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জলের আহবানে প্রবাসে ও দেশে অবস্হানরত যুবদলের নেতা কর্মিদের আর্থিক সহায়তায় ঘরে ঘরে পৌঁছে দেয়া এসব ত্রাণ সামগ্রী ।
গত মঙ্গলবার (১৯ মে) দূপুরের দিকে শহরের রুমেল কমিউনিটি সেন্টারে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ও মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি মোঃ জাকির হোসেন উজ্জ্বল এর সার্বিক তত্বাবধানে এই ত্রাণ বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিকতা শুরু হয়।

এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যেমে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান, কেন্দ্রীয় যুবদলের সভাপতি মোঃ সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর আয়াছ আহমদ, সাংগঠনিক সম্পাদক বকশি মিজবাহ উর রহমান, দপ্তর সম্পাদক মোঃ ফখরুল ইসলাম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম এ মুহিত, স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম মুক্তাদির রাজু, সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেনসহ জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

টেলি কনফারেন্সে বক্তারা বলেন, বর্তমান সংকটে দেশ ও পূরো জাতি ভয়াবহ হুমকির মধ্যে রয়েছে। সরকার যে সঠিক প্রদক্ষেপ নেয়া উচিত ছিল তা নেয়নি। সরকারের ব্যর্থতায় দিন দিন করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। তাছাড়া ত্রাণ কাজে সরকার দলীয় নেতাকর্মীরা ব্যাপক হারে লুটপাট ও আত্মসাৎ করায় হতদরিদ্র মানুষরাও বঞ্চিত হচ্ছেন। বক্তারা নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন সবাইকে স্বাস্থ্য বিধি মেনে সাধারণ মানুষের পাশে ঐক্যবদ্ধ ভাবে দাঁড়ান। এটাই এখন দেশনেত্রী আপোষহীন নেত্রী সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ শহীদ প্রেসিডেন্টে জিয়ার সৈনিকদের অন্যতম মানবিক কাজ।

যুবদলের কেন্দ্রীয় নেতাদের টেলিকনফারেন্সে রাখা বক্তব্য শেষে খাদ্যবাহী বিশাল গাড়ির বহর জেলার ৭ টি উপজেলায় ঘরে ঘরে পৌছে দিতে যাত্রা শুরু করে।

দলীয় সূত্রে জানা যায়, জেলা সদরসহ ৭ উপজেলার প্রকৃত কর্মহীন শ্রমজীবী ও দুস্থ মানুষের মাঝে সামাজিক ও শারিরিক দূরত্ব বজায় রেখে এই খাদ্য সামগ্রী বিতরণ করবেন দলীয় নেতাকর্মীরা। খাদ্য সামগ্রী হিসেবে থাকছে চাল, ডাল, সয়াবিন তেল, দুধ, লাচ্ছি সেমাই, লবন, পিয়াজ, চিনি, আলু, সাবান, নুডলস।

মন্তব্য করতে পারেন...

comments


বটবৃক্ষের ছায়ায় – – শাহারুল কিবরিয়া

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com