আপডেট

x


মৌলভীবাজারে জাতীয় চার নেতাকে স্মরণ

মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০ | ৯:৩৩ অপরাহ্ণ | 37 বার

মৌলভীবাজারে জাতীয় চার নেতাকে স্মরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভার মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালন করেছে জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন।

মঙ্গলবার সকালে পৌরসভা মিলনায়তন প্রাঙ্গনে জাতির পিতা ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন জেলা আওয়ামীলীগ নেতা কমিরা। এ সময় শ্রদ্ধা নিবেদন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ এমপি এবং জেলা পরিষদ নব নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান। এছাড়াও সদর উপজেলা আওয়ামীলীগ,জেলা আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠন জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে।



পরে পৌর মিলনায়তনে জেলা আওয়ামীলীগের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ এমপির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিছবাহুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সহ সভাপতি আজমল হোসেন ও অপূর্ব কান্তি ধর। এ সময় আরো উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন।

মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ অবদান রাখা জাতীয় চার নেতাকে ১৯৭৫ সালের ৩ নভেম্বর ঢাকা কেন্দ্রীয় কারাগারে নৃশংসভাবে হত্যা করা হয়।#

মন্তব্য করতে পারেন...

comments


তারেক রহমানের জন্মদিনে জাপানের সাবেক প্রধানমন্ত্রীর উষ্ণ অভিনন্দন

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com