আপডেট

x


মৌলভীবাজারের আইনজীবী আবিদা সুলতানা খুন

সোমবার, ২৭ মে ২০১৯ | ১০:২৯ অপরাহ্ণ | 900 বার

মৌলভীবাজারের আইনজীবী আবিদা সুলতানা খুন

ছয়ফুল আলম সাইফুলঃঃ মৌলভীবাজারের বড়লেখায় আইনজীবী আবিদা সুলতানা খুনের ঘটনায় জড়িত সন্দেহে ভাড়াটিয়া তানভীর আহমদকে (৩০) আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউপির বরুনা এলাকা থেকে শ্রীমঙ্গল থানা পুলিশ তাকে আটক করে। আটক হওয়া তানভীর বড়লেখা উপজেলার চরকোনা গ্রামের মনির আলীর ছেলে।



শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালেক সোমবার বেলা দুইটায় আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,আইনজীবী আবিদা সুলতানা খুনের ঘটনায় জড়িত সন্দেহে তানভীর আহমদ নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তানভীরকে আটকের ব্যাপারে জানতে বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জসীম উদ্দিনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের কাছে এ বিষয়ে এখনো কোনো তথ্য নেই। তবে আইনজীবী আবিদা সুলতানা খুনের ঘটনায় তানভীর আহমদ জড়িত থাকতে পারেন বলে সন্দেহ করা হচ্ছে।

প্রসঙ্গত,রোববার রাত আনুমানিক আড়াইটার দিকে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের পৈতৃক বাড়ি থেকে আইনজীবী আবিদা সুলতানা (৩৫) লাশ উদ্ধার করে পুলিশ।

রোববার বেলা বারোটা থেকে সন্ধ্যা ছয়টার যেকোনো সময় তাঁকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহত আবিদা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের মেয়ে।
খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও বড়লেখা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে ঘটনার পর থেকে আবিদার পৈতৃক বাড়িতে থাকা ভাড়াটিয়া তানভীর আহমদ (৩০) পলাতক ছিলেন। তিনি স্থানীয় একটি মসজিদে ইমামতি করতেন বলে জানা গেছে।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com