আপডেট

x


মেসির হ্যাটট্রিকে শিরোপার আরও কাছে বার্সা

সোমবার, ১৮ মার্চ ২০১৯ | ৮:২৪ পূর্বাহ্ণ | 667 বার

মেসির হ্যাটট্রিকে শিরোপার আরও কাছে বার্সা

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ ক্যারিয়ারের ৫১তম হ্যাটট্রিক তুলে নিলে নিলেন অধিনায়ক লিওনেল মেসি। জালের দেখা পেয়েছেন লুইস সুয়ারেজও। তাতেই রিয়াল বেতিসকে হারিয়ে লা লিগার শিরোপার আরও কাছে চলে গেল বার্সেলোনা।

রবিবার রিয়াল বেতিসের ঘরের মাঠে স্বাগতিকদের ৪-১ গোলে হারিয়েছে বার্সেলোনা। গত মাসে প্রথম লেগে দুই গোল করেও বার্সার হার এড়াতে পারেনি লিও।সেই ম্যাচে নিজেদের মাঠ কাম্প নউয়ে ৩-৪ গোলে বেতিসের কাছে হেরেছিল শিরোপাধারীরা।

রিয়াল বেতিসের মাঠে শুরু থেকেই দুর্দান্ত ছিল বার্সা। ম্যাচের ১৮তম মিনিটেই দলকে এগিয়ে নেন মেসি। দুর্দান্ত এক ফ্রি-কিকে বল ঠিকানায় পাঠান বার্সেলোনা অধিনায়ক। চলতি আসরে সরাসরি ফ্রি-কিক থেকে এটি তার চতুর্থ গোল।



এরপর প্রথমার্ধের যোগ করা সময়ে আরও একবার জালের দেখা পান লিও। সুয়ারেজের পাস পেয়ে ছুটে গিয়ে নিখুঁত শটে বল জালে পাঠান আর্জেন্টাইন অধিনায়ক।

৬৩ মিনিটে জালের দেখা পান সুয়ারেজ। মাঝমাঠে বল পেয়ে দারুণ গতিতে এগোনোর পথে বেতিসের দুই খেলোয়াড়কে ফাঁকি দিয়ে জাল খুঁজে নেন এই উরুগুয়ে স্ট্রাইকার। এই গোলের মধ্যে দিয়ে লা লিগায় উরুগুয়ের ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ ১২৮ গোল করা দিয়েগো ফোরলানের পাশে বসলেন সুয়ারেস।

৮২তম মিনিটে লোরেন মোরনের গোলে ব্যবধান কমায় বেতিস। দলের হয়ে গোল করেন লাইনেস।

আর ৮৫তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন মেসি। ইভান রাকিতিচের কাছ থেকে বল পেয়ে দারুণ এক চিপে গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল ঠিকানায় পাঠান তিনি।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com