আপডেট

x


মিলানে বৃহত্তর কুমিল্লা সমিতির সভা অনুষ্ঠিত

শুক্রবার, ০৬ নভেম্বর ২০২০ | ৪:৫৭ পূর্বাহ্ণ | 198 বার

মিলানে বৃহত্তর কুমিল্লা সমিতির সভা  অনুষ্ঠিত

মিলানে বৃহত্তর কুমিল্লা সমিতির সভা অনুষ্ঠিত
ইতালি প্রতিনিধি
ইতালির মিলানে বৃহত্তর কুমিল্লা সমিতি মিলান লোম্বার্দিয়ার আয়োজনে প্রবাসে দ্বিতীয় ধাপে করোনা মহামারীতে কমিউনিটির পাশে থেকে কাজ করার লক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে । বুধবার স্থানীয় তাজমহল রেস্টুরেন্টে সংগঠনের সভাপতি হাসিব আলম সেলিমের সভাপতিত্তে ও সাধারণ সম্পাদক হাবিল খান ও সংগঠনের উপদেষ্টা শাহ আলম এর যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপদেষ্টা জামাল আহমেদ, মনির হোসেন, জিয়াউল হক, সহ সভাপতি জাকির হোসেন , আলমগীর হোসেন, ইফতেখার হোসেন, ইকবাল হোসেন ,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হালিম,আন্তর্জাতিক সম্পাদক সাখাওয়াত হোসেন রিপন,কোষাধক্ষ্য মাসুদ মজুমদার, সিনিয়র সদস্য ইকবাল আহাম্মেদ প্রমুখ।।
উপস্হিত সকল নেতৃবৃন্দের সিদ্ধান্তে ইতালিতে দ্বিতীয়বারের মতো লকডাউনে করোনায় আক্রান্ত মিলানের প্রবাসী বাংলাদেশীদের পরিবারের মধ্যে খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দেয়া এবং মিলানের দুইটি ইসলামিক একাডেমির বাৎসরিক পরীক্ষার ফলাফল অনুষ্ঠানের পুরস্কার প্রদানের আর্থিক সহায়তা ও আগামী ডিসেম্বরে বাংলাদেশের গরিবদের মধ্যে শীতবস্ত্র বিতরণ সহ সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় উপস্থিত ছিলেন মিলানের জনতা এক্সচেঞ্জের ম্যানেজার মিজানুর রহমান,মিলান কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা জুনায়েদ সুবাহান,মিলান সেন্ট্রাল মসজিদের খতিব হাফেজ মোহাম্মদ সুরুজ সহ আরো অনেকে।
আলোচনা শেষে মাওলানা জোনায়েদ সুবহান এর মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে ।



মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com