মালদ্বীপে সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন এর আহ্বায়ক কমিটি গঠন

বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ | ৩:০৬ অপরাহ্ণ | 321 বার

মালদ্বীপে সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন এর আহ্বায়ক কমিটি গঠন

 মধ্যপ্রাচ্যের মালদ্বীপে অবস্থিত বৃহত্তর সিলেট বাসীর সর্ববৃহৎ সংগঠন ‘সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন অব মালদ্বীপ’ এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার ২২ নভেম্বর রাতে আহ্বায়ক কমিটি গঠনের লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে বাংলাদেশ কমিউনিটি ওয়েলফেয়ার এসোসিয়েশন মালদ্বীপ এর প্রচার সম্পাদক মনজুর রহমানকে আহ্বায়ক এবং গোয়াইনঘাট প্রবাসী পরিষদের কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক ও মালদ্বীপ শাখার সভাপতি জাকারিয়া আহমদ পারভেজকে সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে।

আহ্বায়ক মনজুর রহমান মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের দিলদারপুর এলাকার বাসিন্দা এবং সদস্য সচিব জাকারিয়া আহমদ সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার বাসিন্দা।

Maldip 2

এছাড়াও বাংলাদেশ কমিউনিটি ওয়েলফেয়ার এসোসিয়েশন মালদ্বীপ এর ক্রীড়া সম্পাদক বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মাশহুদুল ইসলাম মাসুদকে প্রথম যুগ্ম আহ্বায়ক নির্বাচিত করা হয়। মালদ্বীপ প্রবাসী ওয়াদুদ আহমদ শাকিল ও রইস আহমদকে সদস্য করে পাঁচ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আহ্বায়ক কমিটি আগামী ৪৫ দিনের ভিতরে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে নব নির্বাচিত কমিটির নিকট আনুষ্ঠানিক ভাবে দ্বায়িত্ব হস্তান্তর করবেন।

মন্তব্য করতে পারেন...

comments

১৬টি বছর খুব সুন্দর ছিলো’ চিরকুটে আত্মহননকারী কলেজ ছাত্রী

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com