আপডেট

x


মানুষ স্বস্তিতে বাড়ি ফিরছে : ওবায়দুল কাদের

শনিবার, ২৪ জুন ২০১৭ | ৫:৫৮ অপরাহ্ণ | 969 বার

মানুষ স্বস্তিতে বাড়ি ফিরছে : ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গত যেকোনো বছরের তুলনায় এবার ঈদে ঘরমুখো মানুষ স্বস্তিতে বাড়ি ফিরতে পারছেন। যাত্রীদের কাছ থেকে কোথাও কোন বাড়তি ভাড়া আদায় করা হচ্ছেনা বলেও জানান মন্ত্রী।
শনিবার ২৪ জুন রাজধানীর গাবতলী বাস টার্মিনাল পরিদর্শন গিয়ে সাংবাদিকদের তিনি একথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, গত ১০ বছরের তুলনায় এবার ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা এলাকার রাস্তা অনেক ভালো। ফলে, উত্তরবঙ্গের যাত্রী এবার একটু হলেও আরামে বাড়িতে যেতে পারছে। এক কথায় বলাই যায়, আমরা এবার যানজট সহনীয় পর্যায়ে রাখতে পেরেছি।
ড্রাইভারদের সব সময় সতর্কভাবে গাড়ি চালাতে হবে জানিয়ে তিনি বলেন, ঝুঁকি নিয়ে কখনো গাড়ি চালানো যাবে না এবং ঝুঁকি নিয়ে কখনো কোনো যাত্রী গাড়িতে ওঠবেন না। এবারের ঈদে রাস্তাঘাট অনেক ভালো।
যাত্রীদের কাছ থেকে বেশি ভাড়া নেওয়া হচ্ছে সংবাদিকদের এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, সুনির্দিষ্ট অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে আমি কোনো অভিযোগ পাইনি।
রংপুরে সড়ক দুর্ঘটনায় ১৬ জনের মৃত্যুর জন্য দুঃখপ্রকাশ করে সড়ক পরিবহনমন্ত্রী বলেন, এটা খুবই দুঃখজনক ঘটনা। এদের ঈদের আনন্দ মাটি হয়ে গেছে। পরিবারগুলো পথে বসে যাবে।
এসময় বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আবুল মকসুদসহ বাস-ট্রাক মালিক সমিতির নেতা-কর্মীরা ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলন।-বাসস



মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com