আপডেট

x


মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানান আহমেদ আলী মুকিব

বুধবার, ১৫ ডিসেম্বর ২০২১ | ১১:২৪ অপরাহ্ণ | 63 বার

মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানান আহমেদ আলী মুকিব

মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানান আহমেদ আলী মুকিব

মহান বিজয় দিবস উপলক্ষে আমি মধ্যপ্রাচ্য সহ বাংলাদেশ এবং বিশ্বব্যাপী সকল জাতীয়তাবাদী রাজনৈতিক দলের নেতা কর্মী এবং আপামর জনগনকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। কামনা করি তাঁদের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ।



আজকের এ দিনে আমি গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে ও সেসব নির্ভিক বীর শহীদদের, যাঁদের আত্মত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন মাতৃভূমি পেয়েছি। আমি স্বাধীনতা যুদ্ধের বীর শহীদদের আত্মার মাগফিরাত কামনা করি। পরাধীনতার হাত থেকে দেশের বিজয় অর্জনে যেসব মা-বোন সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছেন- আমি জানাই তাদের সশ্রদ্ধ সালাম।

১৬ই ডিসেম্বর এই দিনে আমি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা ও বিদ্বেহী আত্মার মাগফেরাত কামনা করছি, আজ সময় এসেছে বিএনপির সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে স্বৈরাচারী আওয়ামীলীগের সরকারকে হঠিয়ে গণতন্ত্র ও মানবাধিকারকে স্বৈরশাসনের কবল থেকে মুক্ত করে আরো একটি বিজয় লাভ করতে হবে।জীবনের দীর্ঘ সময় গণতন্ত্রের জন্য লড়াই করছেন সেই অবিসংবাদিত নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে নানা শর্তের বেড়াজালে বন্দী করে রাখা হয়েছে। তিনি এখন গুরুতর অসুস্থ, হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করছেন। অথচ সরকার তাঁর সুচিকিৎসার জন্য তাঁকে বিদেশে প্রেরণের সর্বমহলের দাবিকে অগ্রাহ্য করে আসছে।

বিজয় দিবসের চেতনা আমাদের ঐক্যবদ্ধ করেছে নেত্রীর মুক্তি এবং বিদেশে তাঁর সুচিকিৎসার দাবির আন্দোলনে, গণতন্ত্র পুণ:রুদ্ধারের অঙ্গীকারে।
দেশ নায়ক তারেক রহমানের ডাকে সকলকে বিএনপির পতাকাতলে শরিক হওয়ার আহ্বান জানাই।

আহমেদ আলী মুকিব
আহবায়ক সৌদিআরব পঃ বিএনপি
সাংগঠনিক সমন্বয়ক মধ্যপ্রাচ্য
জাতীয় নির্বাহী কমিটি বিএনপি

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com