আপডেট

x


মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির উদ্যেগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শুক্রবার, ০৯ সেপ্টেম্বর ২০২২ | ১০:৪১ অপরাহ্ণ | 33 বার

মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির উদ্যেগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির উদ্যেগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
ইতালি প্রতিনিধি
মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির উদ্যোগে শত শত জিয়ার সৈনিকদের উপস্থিতিতে জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশনের মাধ্যমে স্বতস্ফুর্ত ভাবে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। শনিবার স্থানীয় একটি হলরুমে মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম মোস্তাক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হামীম হোসাইন এর পরিচালনায় আলোচনা ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির প্রধান উপদেষ্টা ফরিদুল ইসলাম আনিস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনফালকনে গরিঝিয়া বিএনপির উপদেষ্টা মন্ডলীর সদস্য জালাল উদ্দিন, মোঃশহিদুল্লাহ, ইসহাক সরকার , হান্নান খান, তৌহিদুর রহমান ভুইয়া,এমডি রবিউল্লাহ , ইব্রাহিম মিয়া,আনার মিয়া,সুহাগ মোল্লা,বিশেষ অতিথী হিসেবে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি মো: জিয়াউর রহমান খান সোহেল, সহ সভাপতি ইদ্রিস হাওলাদার,মিয়া মাসুম, এমডি মিজানুর রহমান খান, ফরিদ আহমেদ,সিরাজুল হক ভুইয়া টেনিস,আতাউর রহমান, সংগঠনের দাতা সদস্য জনাব মাজহারুল ইসলাম মাসুম এবং সাবেক সাংগঠনিক সম্পাদক জহির ইসলাম, সাংগঠনিক সম্পাদক তারেক রহমান।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন সংগঠনের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ লিটন, সহ সাধারণ সম্পাদক সুমন আহমেদ, হেলাল উদ্দিন , রাহাদ খান, সাংঠনিক সম্পাদক শরিফ হোসাইন,সহ কোষাধক্ষ্য জিল্লু মিয়া,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রুবেল প্রধান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হোসাইন ওমর ফারুক , মুক্তিযোদ্ধা বিষয়ক সহ সম্পাদক মোল্লা আরিফ ,১নং সদস্য মোস্তফা মিয়া,নরসিংদী জেলা রায়পুরা ইউনিয়ন এর সাবেক ছাত্রদল সভাপতি মুনির সরকার এবং যুবদল নেতা আলাদিন ও শাহপরান খন্দকার।
ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ নূরে আলম মোল্লা পবিত্র কুরাআন থেকে তেলাওয়াত পাঠ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের অন্যান্য সকল নেতৃবৃন্দ এবং যুবদলের সমর্থকবৃন্দ।
বক্তারা অবৈধ সরকারকে হশিয়ারী দিয়ে বলেন আগামী নির্বাচন হতে হবে নিরপেক্ষ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনের নির্বাচন। ভারতের তাবেদারি চলবে না, গণতান্ত্রিক ভাবে ভোটের মাধ্যমে নির্বাচিত দল সরকার গঠন করবে ।গণতান্ত্রিক অধিকার আদায়ের লড়াইয়ে বুকের তাজা রক্ত দিয়ে যারা সংগ্রাম করে জীবন দিয়ে শহীদ হয়েছেন তাদের জন্য দোয়া দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
সংগঠনের সাধারণ সম্পাদকের অগ্নিঝরা স্লোগানে স্লোগানে নেতাকর্মীরা হলরুম মুখরিত রাখেন। পরিশেষে সভাপতি তার সমাপণী বক্তব্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।



মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com