আপডেট

x


মধ্যেপ্রাচ্য বিএনপির সাংগঠনিক সমন্বয়ক আহমেদ আলী মুকিবের রোগমুক্তির জন্য কুয়েতে দোয়া মাহফিল

বুধবার, ২৭ জানুয়ারি ২০২১ | ২:৩৩ অপরাহ্ণ | 338 বার

মধ্যেপ্রাচ্য বিএনপির সাংগঠনিক সমন্বয়ক আহমেদ আলী মুকিবের রোগমুক্তির জন্য কুয়েতে দোয়া মাহফিল

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নির্বাহী কমিটির অন্যতম সদস্য, মধ্যেপ্রাচ্য বিএনপির সাংগঠনিক সমন্বয়ক ও সৌদিআরব বিএনপির সভাপতি আলহাজ্জ আহমেদ আলী মুকিব এর রোগমুক্তি দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

গত মঙ্গলবার স্থানীয় সময় রাত ৯ ঘটিকায় কুয়েত সিটির রাজধানী হোটেল এর বলরুমে জাতীয়তাবাদী ফোরাম সিলেট বিভাগ কুয়েত’র সভাপতি আলহাজ্জ শওকত আলীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন এর সন্চালনায় দোয়া মাহফিল অনুষ্টিত হয়।



দোয়া মাহফিলে প্রধান অতিথী হয় উপস্থিত ছিলেন কুয়েত বিএনপির নবনির্বাচিত সভাপতি মাহফুজুর রহমান মাহফুজ, বিশেষ অতিথী ছিলেন কুয়েত বিএনপির নবনির্বাচিত সাধারন সম্পাদক আবুল হাসেম এনাম, সিনিয়র সহ সভাপতি আব্দুল কাদের মোল্লাহ, সিনিয়র যুগ্মসম্পাদক আজিজ উদ্দিন মিন্টু ও সাংগঠনিক সম্পাদক শেখ মোস্তফা কামাল ।

দোয়া মাহফিলে আলহাজ্জ আহমেদ আলী মুকিব এর রোগমুক্তি কামনায়
মোনাজাত পরিচালনা করেন ফেরদাউস খাঁন , আহমেদ আলী মুকিব সুস্থ হয়ে যাতে সহকর্মীদের মাঝে ফিরে আসতে পারেন সেজন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে মোনাজাত করা হয়।

অন্যদের মধ্যে উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কেনেডা বিএনপির উপদেষ্টা আব্দুল মুহিত নাজমুল, ইকবাল হোসেন, আশফাক উল হক, শেখ নিজামুর রহমান টিপু, জামান ফারুখ,কোরবান আলী,শের আলী খাঁন,আবুল কালাম আজাদ, তাজ উদ্দিন, শিহাব বখ্ত, আহমেদ রানা, সৈয়দ আরিফুল হক রাসেল, নাছের হাওলাদার, সাহেদ আহমেদ, ফরহাদ আহমেদ, সুমন আনসারী,মিজানুর রহমান, সিব্বির আহমেদ প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com