আপডেট

x


ভারতে ২৪ ঘণ্টা বিটিভি দেখা যাবে: তথ্যমন্ত্রী

বুধবার, ০৬ ফেব্রুয়ারি ২০১৯ | ১১:০৩ অপরাহ্ণ | 1244 বার

ভারতে ২৪ ঘণ্টা বিটিভি দেখা যাবে: তথ্যমন্ত্রী

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ প্রতিবেশী দেশ ভারতে ২৪ ঘণ্টা বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) দেখা যাবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন। এ বিষয়ে খুব শিগগিরই ভারতের সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হতে যাচ্ছে। বিটিভি দিয়ে শুরু হলেও পরবর্তীতে অন্য বেসরকারি চ্যানেলগুলোও সেখানে প্রদর্শনের সুযোগ পাবে।

বুধবার (৬ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম মিলনায়তনে মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিক ফোরামের উদ্যোগে তার সঙ্গে মতবিনিময় ও শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের মন্ত্রী এ কথা বলেন।



তথ্যমন্ত্রী বলেন, সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে সাংবাদিক নিয়োগ প্রদানের ক্ষেত্রে সুবিধাবাদীরা নিয়োগ পাবে না, নিয়োগ পাবে যোগ্যতার ভিত্তিতে, মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিকরা।

তিনি বলেন, যথাসম্ভব দ্রুত নবম ওয়েজবোর্ড বাস্তবায়ন করা হবে। ত্রুটিহীন সব কাজ করার জন্য কিছুটা সময় নেয়া হচ্ছে। তিনি সাংবাদিকদের একজন হয়েই তাদের পরামর্শ ও সহযোগিতায় তার মন্ত্রণালয় চালাতে চান বলে মন্তব্য করেন।

মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিক ফোরামের শীর্ষ নেতা হাসান শাহরিয়ারের সভাপতিত্বে ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, সাবেক মহাসচিব ওমর ফারুক, বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদসহ অন্যরা।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com