আপডেট

x


বড়লেখায় অপহরণ চক্রের ৪ সদস্য গ্রেপ্তার, ভিকটিম উদ্ধার

শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০ | ১১:৩৮ অপরাহ্ণ | 35 বার

মৌলভীবাজারের বড়লেখায় র‍্যাবের অভিযানে সংঘবদ্ধ অপহরণ চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় অপহৃত ভিকটিমকেও উদ্ধার করা হয়।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) ভোর ৫টায় বোবারতল পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।



গ্রেপ্তারকৃত সালসান (২০ সিলেটের গোয়াইনঘাটের চান্দরগুল গ্রামের রহমত উল্লাহর ছেলে, মো. শামীম মিয়া (৪০) ও মো. জাকির হোসেন (২৯) মৌলভীবাজারের বড়লেখার সোজাউল গ্রামের মৃত আজির উদ্দিনের ছেলে এবং মো. আব্দুল করিম (২৮) বড়লেখার চান্দরগুল গ্রামের রহমত উল্লাহর ছেলে।

গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, অপহরণ করে মুক্তিপণ আদায় করা তাদের পেশা। তাদের এই কাজে আরো বেশকজন জড়িত আছে। তাদের গ্রেপ্তারে র‍্যাব সচেষ্ট রয়েছে বলে জানায়।

এর আগে ৯ সেপ্টেম্বর লিডিং ইউনিভার্সিটির ২য় বর্ষের ছাত্র শাহরিয়া আসিফ (২০) জৈন্তাপুর থানার শ্রীপুর চাবাগান এলাকায় বেড়াতে গেলে বেশকজন অপহরণকারী তাকে অপহরণ করে। তারা আসিফের বাবার কাছে ৫০ লাখ টাকা মুক্তিপণ চায়। এ ঘটনায় ভিকটিমের বাবা জৈন্তাপুর থানায় অভিযোগ করলে পুলিশ ও র‍্যাব এই ঘটনার ছায়াতদন্ত শুরু করে।

মৌলভীবাজার জেলার বড়লেখা থানার বোবারতল পাহাড়ি এলাকায় ভিকটিম শাহরিয়ার আসিফকে নিয়ে অবস্থান করলে মুক্তিপণ দেওয়ার ফাঁদ পেতে ৮ ঘন্টার সাড়াশি অভিযান শেষে অপহরণকারীদের গ্রেপ্তার করে র‍্যাব।

অপহৃত ভিকটিমকে উদ্ধারপূর্বক তার পিতার জিম্মায় প্রদান করে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্যে গ্রেপ্তারকৃত আসামিদের সিলেট জেলার জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments


কুলাউড়ার ক্রীড়াঙ্গনের বটবৃক্ষ ফয়েজ চৌধুরীর মত সংগঠক হাজার বছরে একজন জন্মায়

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com