আপডেট

x


বোলোনিয়ায় যুব সমাজের আয়োজনে গ্রিল পার্টি অনুষ্ঠিত

মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০২০ | ২:৫৭ পূর্বাহ্ণ | 58 বার

বোলোনিয়ায় যুব সমাজের আয়োজনে গ্রিল পার্টি অনুষ্ঠিত

বোলোনিয়ায় যুব সমাজের আয়োজনে গ্রিল পার্টি অনুষ্ঠিত
ইতালি প্রতিনিধি
প্রতি বছরের ন্যায় ইতালীর বলোনীয়া যুব সমাজ এর আয়োজনে বার্ষিক বনভোজন ও গ্রিল পার্টি অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী নানান আয়োজনে রবিবার স্থানীয় একটি পার্কে আনন্দঘন পরিবেশে কয়েক শতাধিক প্রবাসীদের উপস্থিতিতে অনুষ্ঠানটি প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলোনিয়া আওয়ামীলীগের সাবেক সভাপতি নির্বাচন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ডায়মন্ড সিকদার ,বলোনিয়া আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন ,বিএনপি নেতা বারেক খান,ফরিদপুর জনকল্যান সমিতির সভাপতি আকবর সিকদার,বলোনিয়া ঢাকা সমিতির খলিল,টাঙ্গাইল সমিতির লাবু ,খুলনা সমিতির সভাপতি রেনু,জিপু ,সালাউদ্দিন হাওলাদার ,রমজান,আতিকুর রহমান,ফজলুল হক,মানিক, বিএনপি নেতা টিপু ,বিশিষ্ট ব্যবসায়ী মিন্টু চৌধুরী,আমির হোসেন বিপ্লব,বিল্লাল তপাদার, উজ্জল মিয়া,জাবেদ,শাহজাহান আলি রাজ,জেবুল হাওলাদার,মোক্তার মাদবর,মনির বেপারি,নজরুল হক মাসুদ হাওলাদার প্রমুখ।
দুপুরের খাবারের পর শিশুকিশোরদের খেলাধুলা ,মহিলাদের মিউজিক্যাল বালিশ খেলা ও পুরুষদের খেলাধুলা শেষে বিজয়ীদের কে পুরস্কৃত করা হয়।পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের আয়োজক সহ অতিথিবৃন্দরা।
অনুষ্ঠানে বলোনীয়া প্রবাসী পরিবারগুলো উপস্থিত থেকে অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করে আয়োজকদের পক্ষ থেকে তাদের কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।



মন্তব্য করতে পারেন...

comments


কুলাউড়ার ক্রীড়াঙ্গনের বটবৃক্ষ ফয়েজ চৌধুরীর মত সংগঠক হাজার বছরে একজন জন্মায়

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com