আপডেট

x


বেলজিয়াম বিএনপির কৃতজ্ঞতা

শুক্রবার, ১৮ ডিসেম্বর ২০২০ | ১০:১৩ অপরাহ্ণ | 281 বার

বেলজিয়াম বিএনপির কৃতজ্ঞতা

বেলজিয়াম বিএনপির কৃতজ্ঞতা

বেলজিয়াম বিএনপির সভাপতি মরহুম আহমেদ সাজার মৃত্যুতে দেশ ও দেশের বাইরে যেসব ব্যক্তি শোক ও সমবেদনা জানিয়েছেন তাঁদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বেলজিয়াম বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু । বিশেষ করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীজনসহ সমাজের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ যাঁরা শোকের সময় পাশে থেকে সহানুভূতি ও সহমর্মিতা জানিয়েছেন তাঁদের প্রতি বেলজিয়াম বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।



মরহুম আহমেদ সাজার নামাজে জানাযায় যাঁরা অংশগ্রহণ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সহানুভূতি ও সহমর্মিতা জানিয়েছেন তাঁদের প্রতিও ইকবাল হোসেন বাবু কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

ইকবাল হোসেন বাবু আশা প্রকাশ করেন যে, শোকের এ সময়ে শুভানুধ্যায়ীদের সহানুভূতি ও সহমর্মিতা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের মনে সাহস যোগাবে এবং ভবিষ্যত চলার পথ সুগম করবে। বাবু মরহুমের রুহের মাগফিরাতের জন্য সকলের দোয়া কামনা করেন।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com