আপডেট

x


বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ক্যালিফোর্নিয়া বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১ | ৯:৩৫ পূর্বাহ্ণ | 217 বার

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে  ক্যালিফোর্নিয়া বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে
ক্যালিফোর্নিয়া বিএনপি’র  বিক্ষোভ সমাবেশ

মাদার অব ডেমোক্রেসি বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ক্ষেত্রে সরকারই প্রধান বাধা বলে মন্তব্য করেছেন ক্যালিফোর্নিয়া বিএনপি’র সভাপতি বদরুল আলম চৌধুরী বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিদেশে সু-চিকিৎসা হোক সরকার কোনভাবেই চায় না। বেগম খালেদা জিয়া বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। অথচ অবৈধ সরকার কোন কর্ণপাত করছে না। তারা আইনের কথা বলে। এই আইনের মধ্যেই বলা আছে সরকার ইচ্ছা করলে বিদেশে যেতে দিতে পারেন। তাই বাধা আইন নয়, বাধা হচ্ছে এ অবৈধ সরকার।



সোমবার, ডিসেম্বর ৬, ২০২১, সকাল ১১টায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে ধারাবাহিক আন্দোলনের অংশ হিসেবে ক্যালিফোর্নিয়া, যুক্তরাষ্ট্রে বাংলাদেশ কনস্যুলেটের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্যালিফোর্নিয়া শাখা, যুক্তরাষ্ট্র কর্তৃক আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন। এ সময় ক্যালিফোর্নিয়া বিএনপি’র নেতা-কর্মী ও স্থানীয় বাংলাদেশ কমিউনিটির ব্যক্তিবর্গ বেগম খালেদা জিয়ার প্রতিকৃতি হাতে তার মুক্তির জন্য শ্লোগান দিতে থাকে।

এছাড়াও বিক্ষোভ সমাবেশে ক্যালিফোর্নিয়া বিএনপি’র সাধারন সম্পাদক এম. ওয়াহিদ রহমান বলেন, অবৈধ সরকার আজকের বাংলাদেশে গণতন্ত্র ধ্বংসের মূল কারিগর, এবং সেজন্যই আপসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়, তাকে তারা কথা বলতে দিতে চায় না, তাকে রাজনীতি থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করছে। আজকে আবার গণতন্ত্র, স্বাধীনতা ফিরিয়ে আনতে, নেত্রীকে মুক্ত করার লক্ষ্যে সংগ্রাম করতে হবে।

ক্যালিফোর্নিয়া বিএনপি’র সভাপতি বদরুল আলম চৌধুরীরর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. ওয়াহিদ রহমানের পরিচালনায় সমাবেশে ক্যালিফোর্নিয়া বিএনপি’র সাবেক সভাপতি নজরুল ইসলাম চৌধুরী কাঞ্চন, সাবেক সভাপতি শামচুজ্জোহা বাবলু, সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান শাহিন, নেয়াজ মোহাইমেন, সাইফুল আনসারী চপল, আফজাল শিকদার, জোনেল আহমেদ, শাহাদাত হোসেন শাহিন, ফারুক হাওলাদার, সৈয়দ নাসির উদ্দিন জেবুল, মোয়াজ্জেম আহমেদ রাসেল, রেজাউল করিম জামিলসহ কমিটির অন্যান্য নেত্রীবৃন্দ ও সদস্যবৃন্দ বক্তব্য রাখেন।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com