আপডেট

x


বেগম খালেদা জিয়া’র আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল সম্পন্ন

শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১ | ৩:০৭ পূর্বাহ্ণ | 149 বার

বেগম খালেদা জিয়া’র আরোগ্য ও দীর্ঘায়ু কামনায়  দোয়া মাহফিল সম্পন্ন

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় কোরআন খতম,খতমে ইউনুস সদগাহ ও বিশেষ দোয়া মাহফিল করেছে মধ্যপ্রাচ্য বিএনপি ও স্বাধীনতার সুর্বন জয়ন্তী উদযাপনমধ্যপ্রাচ্য সমন্বয়ক কমিটি।সপ্তাহব্যাপী পবিত্র কোরআনের ৩ খতম ও খতমে ইউনুসের ১৩ খতম মোট ১৬ খতমের পর ২৮ শে এপ্রিল বাংলাদেশ সময় মধ্যেরাত থেকে ৩:৪০ ঘটিকা ভার্চুয়াল যোগাযোগ মাধ্যমে দোয়া মাহফিল চলে। দোয়া মাহফিলে অংশ নেন বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

দোয়া মাহফিল পূর্বক সংক্ষিপ্ত ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন মধ্যপ্রাচ্য সমন্বয়ক কমিটির আহ্বায়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিবের সভাপতিত্বে ও মধ্যপ্রাচ্য স্বাধীনতার সুর্বন জয়ন্তী উদযাপন সমন্বয়ক কমিটির সদস্য সচিব ও কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজুর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান প্রধান বক্তা ছিলেন বিএনপির চেয়াপারর্সন উপদেষ্টা কাউন্সিলের সদস্য বীর মুক্তিযুদ্ধা ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির সদস্য সচিব আব্দুস সালাম।



প্রধান অতিথির বক্তব্য নজরুল ইসলাম খান বলেন খালেদা জিয়ার জনপ্রিয়তাকে এই সরকারের সবচেয়ে বেশি ভয় বলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আজকে তিন বছর আটক করে রেখেছে ফ্যাসিষ্ট সরকার। তিনি বর্তমানে বাসায় থাকলেও প্রকৃতপক্ষে মুক্ত নন। একটি বানোয়াট মিথ্যা মামলায় তাকে সাজা দেওয়া হয়েছে। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যে সরকার এই মামলা করেছে। তারা ক্ষমতায় টিকে থাকার জন্য, খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার জন্য এ ধরনের মিথ্যা মামলার আশ্রয় নিয়েছে। তিনি দীর্ঘদিন থেকে গুরুতর অসুস্থ। কিন্তু তারপরও এই অমানবিক সরকার বিভিন্ন কৌশলে ষড়যন্ত্রের মাধ্যমে বেগম খালেদা জিয়ার জামিন প্রক্রিয়া বারবার বাধাগ্রস্ত করেছে।

প্রধান বক্তার বক্তব্য আব্দুস সালাম বলেন সরকারের অব্যাহত ভোট কারচুপি ও নির্যাতন নিপীড়নে দেশপ্রেমিক গণতন্ত্রকামী জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। এখনই প্রতিরোধ গড়ে তোলা ছাড়া বিকল্প কোনও পথ নেই। অসুস্থ বেগম খালেদা জিয়ার জামিন ও চিকিৎসা নিয়ে ছিনিমিনি খেলার মাশুল সরকারকে একদিন দিতে হবে। তিনি বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ মুক্তির আন্দোলনে প্রবাসীকে ঐক্যবদ্ধ ভাবে অগ্রণী ভূমিকা রাখার আহ্বান জানান।

সভাপতির বক্তব্য আহমেদ আলী মুকিব বলেন
বেগম খালেদা জিয়াকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে না পেরে সরকার তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে মিথ্যা মামলা দিয়ে বিএনপিকে নির্মূল করার ভয়াবহ চক্রান্তে লিপ্ত হয়েছে। দেশে একদলীয় শাসনব্যবস্থা প্রতিষ্ঠার জন্য বেগম খালেদা জিয়া, তারেক রহমানসহ নেতা-কর্মীর বিরুদ্ধে অসংখ্য মিথ্যা মামলা দিয়ে সরকার গণতান্ত্রিক রাজনীতিকে ধ্বংস করে দিয়েছে। দেশের মানুষ সরকারের জুলুম নির্যাতনে

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব।সভার শুরুতে পবিত্র কুরআন তেলায়াত করেন দুবাই বিএনপির সাবেক সভাপতি মৌলানা আব্দুল্লাহ

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com