আপডেট

x


বিএনপি ঢাকায় বসে কেবল ফাঁকা আওয়াজ দেয় : মায়া

মঙ্গলবার, ০৪ জুলাই ২০১৭ | ৬:৪৩ অপরাহ্ণ | 1112 বার

বিএনপি ঢাকায় বসে কেবল ফাঁকা আওয়াজ দেয় : মায়া

ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, দুর্যোগের সময় আওয়ামী লীগ জনগণের পাশে দাঁড়ায় আর বিএনপি নেতৃবৃন্দ ঢাকায় বসে কেবল ফাঁকা আওয়াজ দেয়।

মঙ্গলবার মৌলভীবাজারের দুর্গত এলাকায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।



দেশে যথেষ্ট পরিমাণ খাদ্য মজুদ আছে জানিয়ে মন্ত্রী আরও বলেন, বিএনপি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ভালো চোখে দেখে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার তীক্ষ পরিকল্পনায় আওয়ামী লীগ সরকার যখন দেশে মহাউন্নয়ন করছে, তখন বিএনপি ঢাকায় বসে ফাঁকা আওয়াজ দিচ্ছে।
মোৗলভীবাজার-২ আসনের সাংসদ মো. আব্দুল মতিনের সভাপতিত্বে ও অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের সচিব শাহ্ কামাল, যুগ্ম সচিব মো. মহসীন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের মহাপরিচালক রিয়াজ আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসাইন, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. আজিজুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নেছার আহমদ, জেলা প্রশাসক মো. তোফায়েল  ইসলাম, পুলিশ সুপার মো. শাহ্ জালাল প্রমুখ।

মন্ত্রী কুলাউড়া উপজেলার দুর্গত এলাকা পরিদর্শন করে দু’টি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ ১৩শ’ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন। এছাড়া তিনি ৩০০ মেট্রিকটন চাল, ৩০ লক্ষ টাকা, এক হাজার বান্ডেল টিন এবং আশ্রয় কেন্দ্রের ২ হাজার অসহায় মানুষদের জন্য শুকনো খাবার বরাদ্ধের ঘোষণা দেন।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com