আপডেট

x


বিএনপি জামায়াতের ৩১ নেতাকর্মীকে আটক : মৌলভীবাজারে গ্রেফতার ও তল্লাশীর নামে বিএনপি নেতাকর্মীদের হয়রানীর অভিযোগ

বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর ২০১৮ | ৬:৫১ অপরাহ্ণ | 641 বার

বিএনপি জামায়াতের ৩১ নেতাকর্মীকে আটক : মৌলভীবাজারে গ্রেফতার ও তল্লাশীর নামে বিএনপি নেতাকর্মীদের হয়রানীর অভিযোগ

দেশদিগন্ত নিউজ ডেস্ক: মৌলভীবাজার সদর ও রাজনগর নির্বাচনী এলাকাসহ জেলার ৪টি সংসদীয় আসনে আওয়ামী লীগ সমর্থকদের বিএনপির নির্বাচনী পোষ্টার ছিঁড়ে ফেলা, অব্যাহত ধরপাকড় ও তল্লাশীর নামে পুলিশী হয়রানীর অভিযোগ করেছেন মৌলভীবাজার-৩ আসনের বিএনপি প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান।
গত ১৮ ডিসেম্বর মৌলভীবাজার জেলা রিটার্নিং অফিসার বরাবর এক লিখিত পত্রে এ অভিযোগ করা হয়।
অভিযোগে বলা হয়, তাঁর নির্বাচনী এলাকা মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলায় পুলিশ গভীর রাতে নেতাকর্মীদের বাড়ি বাড়ি হানা দিয়ে গ্রেফতার ও হয়রানী করছে। যা সুষ্টু নির্বাচনের অন্তরায়। অভিযোগ পত্রে আরো বলা হয়, পুলিশসহ আইন শৃংখলা বাহিনীর নিরপেক্ষ ভূমিকা নিশ্চিতকরণ, দলীয় নেতাকর্মীসহ নির্বাচনীকাজে নিয়োজিত লোকজনদের হয়রানী বন্ধ, মিথ্যা, সাজানো ও গায়েবী মামলায় গ্রেফতার না করা, সুষ্টু ও গ্রহনযোগ্য শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ তৈরীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে জেলা রিটার্নিং অফিসারকে অনুরোধ জানানো হয়।
এদিকে, মঙ্গলবার সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত বিভিন্ন মামলায় জেলার রাজনগর থেকে ২, কুলাউড়া থেকে ৬, বড়লেখা থেকে ২, জুড়ি থেকে ৩, শ্রীমঙ্গল থেকে ১৬, কমলগঞ্জ থেকে ১জনসহ বিএনপি জামায়াতের ৩০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
আটককৃতদের মধ্যে কুলাউড়া উপজেলা বিএনপি নেতা মঈনুল হক বকুল, জয়চন্ডি ইউনিয়নের চেয়ারম্যান কমর উদ্দিন কমরু, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক আব্দুল মুহিত বাবলু, ছাত্রদল নেতা ইব্রাহিম লিসেছ, প্রবাসী যুবদলনেতা আলাল মিয়া, বিএনপি নেতা তারা মিয়া, শ্রীমঙ্গল পৌর বিএনপির সাধারণ সম্পাদক শামিম আহমেদ, বিএনপিনেতা আব্দুল্লাহ আল মামুন,আব্দুল কাদির, আফজল আলী,আল-আমিন আহমেদ, মনির, ফাইজুল, সোহেল মিয়া, একমন হোসেন দ্বিমন , কামাল মিয়া , রুবেল মিয়া , শহিদুল ইসলাম , ইমাদ আলী , জামাল হোসেন , মাইনুদ্দিন ও সেফুল আহমেদ, বড়লেখা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাফিজ, দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, জুড়ী উপজেলা বিএনপির নেতা হাজী মাছুম রেজা, আব্দুল গফুর সেলিম রেজাউল করিম রাজু, কমলগঞ্জের মোস্তাফিজুর রহমান শিপলু, রাজনগর থানার জুয়েল খান ও হাবিবুর রহমান রয়েছেন।

আজ বিকাল ৫ টায় কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের বিলেরপার এলাকা থেকে সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা মোঃ মাহমুদ আলীকে কুলাউড়া থানা পুলিশ আটক করেছে বলে জানা গেছে ।



মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com