বাংলাদেশে প্রডাক্ট ভেইজ কোম্পানি ভেস্টিজের কার্যক্রম শুরু, শুধুমাত্র সময়ের ব্যাপার !

বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯ | ৬:৫০ অপরাহ্ণ | 1696 বার

বাংলাদেশে প্রডাক্ট ভেইজ কোম্পানি ভেস্টিজের কার্যক্রম শুরু, শুধুমাত্র সময়ের ব্যাপার !

রেজাউল আম্বিয়া রাজুঃ গত ১৯ ই ফেব্রুয়ারী সোমবার ঢাকার প্রাণকেন্দ্র রামপুরা বাংলাদেশ টেলিভিশন ভবন এর উল্টো দিকে সাত্তার টাওয়ার এর ৬ষ্ট তলায় ডাইরেক্ট সেইলিং নেটওয়ার্ক কোম্পানি ওয়ার্ল্ড রেংকিং এ ৮৩ তম অবস্থানে এবং এশিয়া রেংকিং এ ১ম অবস্থানকারী ভেস্টিজ প্রাইভেট মার্কেটিং কোম্পানী লিঃ এর ওয়েলথ ম্যাক্স মার্কেটিং লিঃ এর কান্ট্রি প্রধান উথফল শাহ ভেস্টিজ সর্ম্পকে একান্ত সাক্ষাৎকারে ভেস্টিজ লিডার সাংবাদিক রেজাউল আম্বিয়া রাজুকে বলেন বাংলাদেশে ভেস্টিজের প্রডাক্ট ভেইজ কার্যক্রম শুরু হওয়া শুধুমাত্র সময়ের ব্যাপার। আমাদের সকল পণ্য বি এস টি আইর অনুমোদনের অপেক্ষায় আছে।



অনুমোদন ২/১ দিনের মধ্যে আমাদের হাতে চলে আসবে, অনুমোদন হাতে আসার পর আনুষ্ঠানিক ভাবে ভেস্টিজের কার্যক্রম শুরু হবে। পণ্যের গুনগত মান সর্ম্পকে জানতে চাইলে তিনি বলেন ভেস্টিজের যে কোন পণ্য ১০০% কোয়ালিটি সম্পন্ন। ভেস্টিজের যে কোন পণ্য ডিস্টিবিউটর গণ মাত্র ২০% ব্যবহার করার পর যদি ভাল মনে না করে তাহলে পণ্য ফিরত দিয়ে টাকা ফেরত নিতে পারবে কোম্পানি থেকে। তিনি আরো বলেন ডিস্ট্রিবিউটর গণ ভেস্টিজ থেকে যে কোন পণ্য এম আর পি থেকে ১০-২০% ছাড়ে পণ্য ক্রয় করতে পারবেন।

পণ্য ব্যবহার করার পর যদি ভাল লাগে তাহলে মাত্র ৬ জনের সাথে শেয়ার করবে, এবং তাদের ভেস্টিজের পণ্য ব্যবহার করার ব্যাপারে উৎসাহিত করবে, এতে ডিস্ট্রিবিউটর গণ ট্রাবেল ফান্ড, টুর ফান্ড, হাউস ফান্ড সহ ৭ প্রকারের ইনকাম উপভোগ করতে পারবেন। তাই এই পর্যন্ত যারা ফ্রি জয়েনিং করেছেন তাদের উদ্দেশ্যে বলছি আসুন ভেস্টিজের পণ্য ব্যবহার করি, আর আমাদের জীবন আমরা নিজেরা বদলাই।

তিনি বলেন আমার খুব প্রিয় মানুষ মারুত কুমার ঘোষ ও আক্কাস আলী লস্করের মাধ্যমে ভেস্টিজে আপনাদের পাওয়ায় উনাদের ধন্যবাদ জানাই। এসময় উপস্থিত ছিলেন ভেস্টিজ লিডার সাংবাদিক ছয়ফুল আলম সাইফুল।

মন্তব্য করতে পারেন...

comments


কুলাউড়ায় প্রাইভেট কার চাকা খুলে খাদে: ২ নারীর মৃত্যু ১ জন আহত

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com