আপডেট

x


বাংলাদেশীদের পাশে দাঁড়িয়েছেন আমিরাতের লোকাল সাউদ আব্দুল আজিজ

রবিবার, ০৩ মে ২০২০ | ১:০৫ পূর্বাহ্ণ | 967 বার

বাংলাদেশীদের পাশে দাঁড়িয়েছেন আমিরাতের লোকাল সাউদ আব্দুল আজিজ

কোভিড-১৯ কোরনা ভাইরাসের কারনে অনেক বাংলাদেশী প্রবাসীরা রয়েছেন কর্মহীন বা বিভিন্ন সমস্যায়। তাই অনেকে এখনও কাজে ফিরে যেতে পারেননি -কাজ নাই তো টাকা নাই। টাকা নাইতো খাবার নাই এই রকম অসহায় মানুষের পাশে অনেক ব্যবসায়ী প্রতিষ্ঠান,অনেকে ব্যক্তিগত উদ্দ্যেগে,সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা সাহায্য নিয়ে এগিয়ে এসেছেন। এদের মধ্যে কেউ ত্রান সামগ্রী বা নগদ অর্থ দিয়ে সাহায্য করে যাচ্ছে।

আমিরাত সরকারও দুবাইয়ে নির্দিষ্ট এরিয়াতে লকডাউন থাকা অবস্হায় প্রবাসীদের বিভিন্ন ভাবে সহযোগীতা করেছেন। সেই সাথে আমিরাতের কিছু লোকালও প্রকাশ্যে অপ্রকাশ্যে সহযোগীতা করে যাচ্ছেন প্রবাসীদের। এদের মধ্যে একজন হচ্ছে আমিরাতের লোকাল সাউদ আব্দুল আজিজ।



তিনি বাংলাদেশীদের সহযোগিতায় ত্রান বিতরণ করেন রোলা,নাব্বা,বিএম, আল টাউন মল ও দুবাই কিছু ভিজিটে এসে বিপদে পড়া ভিজিটরদের এবং কিছু মহিলা যারা এই ভাইরাস কোভিড-১৯ এর কারনে চাকুরী হারিয়েছেন এবং এইভাবে অনেক’কেই সহযোগীতা করেছেন।

এসময় এসব বন্টনে এবং সার্বিক সহযোগীতায় বাংলাদেশীদের মধ্যে উপস্হিত ছিলেন জাহাঙ্গীর আলম রুপু,বেলাল উদ্দীন,নাছির উদ্দীন শাহিন আহমেদ মোহাম্মদ সাইদুল ও সেলিম আহমদ।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com