আপডেট

x


বরমচাল স্টেশন মাস্টার রোমানকে ঢাকায় তলব

বুধবার, ২৬ জুন ২০১৯ | ১০:৩৭ পূর্বাহ্ণ | 502 বার

বরমচাল স্টেশন মাস্টার রোমানকে ঢাকায় তলব
কুলাউড়া উপজেলার বরমচালে ইউনিয়নে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় বরমচাল স্টেশন মাস্টার রোমান আহমদকে ঢাকায় তলব করা হয়েছে।
এ ব্যাপারে জানতে রোমান আহমদের ব্যক্তিগত মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি ঢাকায় অবস্থানের বিষয়টি নিশ্চিত করেন। তবে ঝামেলায় আছেন পরে কথা বলবেন বলে ফোন কেটে দেন তিনি।
মঙ্গলবার দুপুরে দুর্ঘটনাস্থলে গেলে ঢাকা থেকে সিলেটগামী সুরমা মেইল ট্রেন দুর্ঘটনাস্থল ধীরে ধীরে অতিক্রম করতে দেখা যায়। ক্ষতিগ্রস্ত রেললাইনের উভয়পাশে ৪টি বগি পড়ে আছে। বড়ছড়া নদীতে সেই বগিটিও পড়ে রয়েছে।
উৎসুক মানুষ ক্ষতিগ্রস্ত ট্রেন দেখতে এখনও ভিড় করছেন। ক্ষতিগ্রস্ত রেললাইন ও বড়ছড়া রেলব্রিজে কাজ করতে দেখা যায় রেল শ্রমিকদের।
স্থানীয় মাসুক মিয়া, জাকারিয়া আলম, সুলতান আহমদ চৌধুরী, সিপন আহমদ জানান, স্টেশনে ৩টি লাইন রয়েছে। ৩ নম্বর লাইনটি বন্ধ। দুর্ঘটনার পর থেকে বন্ধ করে দেয়া হয়েছে ১ নম্বর লাইন। শুধুমাত্র ২ নম্বর লাইন দিয়ে ট্রেন চলাচল করছে। এমতাবস্থায় বরমচাল স্টেশনে কোনো ট্রেন ক্রসিং করা মোটেও সম্ভব নয়। ফলে এই ট্রেনলাইনে আরও বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা করছেন তারা।
রেলমন্ত্রীর পরিদর্শনের খবর জেনে তারা পুরো বিষয়টি মন্ত্রীর কাছে তুলে ধরবেন বলে জানান।
এদিকে বরমচাল স্টেশন মাস্টার সফিকুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত উপবন ট্রেনটিকে ২ নম্বর লাইনেই লাইন ক্লিয়ারেন্স দেয়া ছিল। কম্পিউটারেও কোনো সমস্যা উল্লেখ করে নির্দেশনা দেয়া ছিল না।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com