আপডেট

x


পূবালী ব্যাংকের ৪৮০তম শাখার শুভ উদ্বোধন

বুধবার, ২৫ ডিসেম্বর ২০১৯ | ১:১২ অপরাহ্ণ | 425 বার

পূবালী ব্যাংকের ৪৮০তম শাখার শুভ উদ্বোধন

আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে অনলাইন ব্যাংকিং সুবিধাসহ রাজধানীর উত্তরার সোনারগাঁও জনপথে পূবালী ব্যাংক লিমিটেডের ৪৮০তম শাখা আজ শুভ উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল হালিম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শাখাটি শুভ উদ্বোধন করেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মুঃ আযীযুল হক। এসময় অন্যান্যের মধ্যে উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী, সাধারণ সেবা ও উন্নয়ন বিভাগ এবং সংস্থাপন বিভাগের মহাব্যবস্থাপক আবু হাবিব খাইরুল কবীর এবং ঢাকা উত্তর অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক মোহাম্মদ আনিসুজ্জামান উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মুঃ আযীযুল হক বলেন, পূবালী ব্যাংক লিমিটেড অতি দ্রæত সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য সম্মানিত গ্রাহকদের নিকট প্রতিজ্ঞাবদ্ধ। এরই ধারাবাহিকতায় এবং সোনারগাঁও জনপথবাসীকে ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে পূবালী ব্যাংক উত্তরার সোনারগাঁও জনপথে শাখা উদ্বোধন করেছে। তিনি এলাকার ব্যবসায়ী ও স্থানীয় মানুষদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের জন্য আহŸান জানান।



সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী বলেন, বিশ্বায়নের এই যুগে আধুনিক প্রযুক্তির যথাযথ ব্যবহার করে উন্নততর গ্রাহক সেবা প্রদানে পূবালী ব্যাংক অগ্রাধিকার দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় দেশের সর্ববৃহৎ অনলাইন নেটওয়ার্ক সমৃদ্ধ পূবালী ব্যাংকের আধুনিক ব্যাংকিং ধারার সংগে সম্পৃক্ত হওয়ার জন্য তিনি এলাকার জনগণকে আহ্বান জানান। তিনি আশা প্রকাশ করেন, সোনারগাঁও জনপথ শাখা অত্র এলাকার ব্যবসা-বাণিজ্য স¤প্রসারণ ও উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে। পরিশেষে তিনি ব্যাংকের কার্যক্রমকে সাফল্যমন্ডিত করে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে শাখা ব্যবস্থাপকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com