আপডেট

x


নৌকার প্রার্থীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে কুলাউড়া সদর স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

শনিবার, ২৭ নভেম্বর ২০২১ | ৩:২০ পূর্বাহ্ণ | 173 বার

নৌকার প্রার্থীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে কুলাউড়া সদর স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ৭ নম্বর কুলাউড়া সদর উইনিয়নের স্বতন্ত্র প্রার্থী জুবের আহমদ খান নৌকার প্রার্তীর বিরুদ্ধে গণসংযোগে বাঁধা, কর্মী সমর্থকদের নানা হুমকি প্রদানের অভিযোগ করেছেন। শুক্রবার ২৬ নভেম্বর রাত নয়টায় চশমা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, কুলাউড়া সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে আজ (২৬ নভেম্বর) বিকেলে গণসংযোগ করতে গেলে নৌকা মার্কার প্রার্থী মুছাদ্দিক আহমদ নোমানের ভাইয়ের নেতৃত্বে বাঁধা প্রদান করা হয়। এসময় তারা নৌকারি মিছিল নিয়ে এলাকার মানুষের মাঝে আতংক ছড়িয়ে দেয়। পরে আমি আমার সমর্থকদের নিয়ে ফিরে আসি। এছাড়া আমার অনেক কর্মী সমর্থকদের বিভিন্ন ভাবে হুমকি প্রদান করা হচ্ছে। এতে আতংকে রয়েছেন আমার অনেক কর্মী সমর্থক।



তিনি বলেন, নৌকার সমর্থনে নির্বাচনী এলাকায় মিছিল ও গণসংযোগে অংশ নেয়া মো. আলী চৌধুরী তরিককে ঝিমাই ভোট কেন্দ্রের প্রিসাইটিং অফিসারের দায়ীত্ব প্রদান করা হয়েছে। তাই আমি এ ভোট কেন্দ্র ঝুঁকি পূর্ণ মনে করছি। আমি এ বিষয়সহ নির্বাচনে প্রভাব বিস্তারের বিষয়ে রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করবো। এমনকি আমার নির্বাচনী এলাকার কয়েকটি ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ রয়েছে তাও লিখিত ভাবে সংশ্লীষ্ট কর্মকর্তাকে জানাবো।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com