আপডেট

x


নিজেকে নির্দোষ দাবি করেছেন খালেদা জিয়া

বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ | ৬:৫১ অপরাহ্ণ | 768 বার

নিজেকে নির্দোষ দাবি করেছেন খালেদা জিয়া
ফাইল ছবি

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালতে নিজেকে নির্দোষ দাবি করেছেন খালেদা জিয়া। একই সঙ্গে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায়ও আত্মপক্ষ সমর্থন করে আদালতে তিনি বক্তব্য তুলে ধরেন। এরপর আগামী ৩০ নভেম্বর জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার পরবর্তী শুনানীর দিন ধার্য করেন আদালত।
আজ বৃহস্পতিবার রাজধানীর বকশী বাজার আলীয়া মাদ্রাসায় স্থাপিত বিশেষ আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়া ৬ষ্ঠ দিনের মতো আত্মপক্ষ সমর্থনে বক্তব্য দেয়ার পর এ দিন ধার্য করা হয়।
একই সঙ্গে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়া আজ নিজেকে নির্দোষ দাবি করেন। এর আগে এই মামলার সাক্ষিকে রিকল কলে জেরা করা হয়েছিল।
খালেদা জিয়া, তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে ২০০৮ সালের ৩ জুলাই রমনা থানায় জিয়া অরফানেজ ট্রাস্টের এই মামলাটি করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
মামলায় খালেদা জিয়া ও তারেক রহমান ছাড়া অন্য আসামিরা হলেন, মাগুরার সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমান।



মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com