আপডেট

x


দেশে করোনায় নতুন আক্রান্ত ১১২, মৃত বেড়ে ২১

বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০ | ৩:৩১ অপরাহ্ণ | 626 বার

দেশে করোনায় নতুন আক্রান্ত ১১২, মৃত বেড়ে ২১

দেশে করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন ১১২ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩০ জনে। নতুন করে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু ২১ জন।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপনকালে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. সানিয়া তাহমিনা এবং রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।



নিজের বাসা থেকে এই অনলাইন বুলেটিন উপস্থাপনে যোগ হন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিশ্বে করোনা পরিস্থিতি আরও অবনতি হয়েছে। মারা গেছে ৮৮ হাজারের বেশি। আক্রান্তের সংখ্যাও ১৫ লাখ ছাড়িয়েছে।

তিনি বলেন, আমাদের দেশে করোনা রোগীর সংখ্যা বাড়লেও মৃত্যুর সংখ্যা কমে এসেছে। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু ও নতুন করে ১১২ জন শনাক্ত হয়েছেন।

করোনার বিস্তার ঠেকাতে দেশবাসীকে ঘরে থাকার আহ্বান জানিয়ে জাহিদ মালেক বলেন, ঘরে থাকুন। নিজে ভালো থাকুন। সবাইকে ভালো রাখুন।

অনলাইন ব্রিফিংয়ে আইইডিসিআর জানায়, গত ২৪ ঘণ্টায় ১০৯৭টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে ঢাকায় সংগ্রহ করা হয়েছে ৬১৮টি। বাকি নমুনাগুলো ঢাকার বাইরের।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com