আপডেট

x


দেশের প্রতি আস্থা হারাবেন না : জয়

মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | ১১:৩০ অপরাহ্ণ | 961 বার

দেশের প্রতি আস্থা হারাবেন না : জয়

প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় নিজ দেশের প্রতি আস্থা না হারাতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।
আজ রাজধানীর একটি হোটেলে আলোচনা সভায় বক্তৃতায় তিনি বলেন, ‘দেশ-বিদেশের সকল চক্রান্ত অতিক্রম করে আওয়ামী লীগ দেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করেছে। তাই নিজ দেশের প্রতি আস্থা হারাবেন না।’
সুচিন্তা ফাউন্ডেশন ‘রাজনীতিতে সত্য-মিথ্যা : পদ্মা সেতুর অভিজ্ঞতা’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভায় প্রফেসর এ্যামিরেটাস ড. আনিসুজ্জামান, অর্থনীতিবিদ ড. ফরাস উদ্দিন এবং দৈনিক কালের কণ্ঠের সম্পাদক এবং বিশিষ্ট লেখক ইমদাদুল হক মিলনও বক্তৃতা করেন। এতে স্বাগত বক্তব্য রাখেন সুচিন্তা ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর এ আরাফাত।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র জয় আরো বলেন, পদ্মা সেতুর নির্মাণে কোন দুর্নীতি হয়নি বলে কানাডার আদালত রায় দিয়েছে। সকল ষড়যন্ত্র প্রতিহত করে পদ্মা সেতু এখন দৃশ্যমান।
তিনি বলেন, এনজিওদের একটি গ্রুপ সবসময়ই বাংলাদেশের সমালোচনা করে আসছে। অন্যথায় তারা বিদেশ থেকে তহবিল পাবে না।
জয় বলেন, তথাকথিত সুশীল সমাজ কখনো বাংলাদেশের প্রশংসা করে না। ড. ইউনুস বাংলাদেশের কোন সাফল্যেই কোন ভালো মন্তব্য করেননি।
জয় আরো বলেন, তারা মনে করে অর্থ তাদেরকে ক্ষমতায় নিয়ে যাবে। কিন্তু তারা জানে না সাধারণ মানুষের ভালোবাসা ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারে না।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র জয় বলেন, ১৯৭৫ সালে চক্রান্তকারীরা এখন আবারো সক্রিয়। তারা বাংলাদেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত।–বাসস



মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com