দেশের আইন-শৃংখলা পরিস্থিতির প্রশংসা করেছে বিদেশীরা : আইজিপি

শুক্রবার, ১০ নভেম্বর ২০১৭ | ১১:৪৯ অপরাহ্ণ | 478 বার

দেশের আইন-শৃংখলা পরিস্থিতির প্রশংসা করেছে বিদেশীরা : আইজিপি

পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক বলেছেন, বাংলাদেশের বর্তমান আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ে বিদেশিরা ভূয়শী প্রশংসা করেছে।

তিনি আজ শুক্রবার দুপুরে চাঁদপুরের পুলিশ লাইন্সে নবনির্মিত গেইট ও মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগ দিতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন। পরে আইজিপি এ কে এম শহীদুল হক পুলিশ লাইন্সে মুক্তিযুদ্ধ ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করেন।



আইজিপি বলেন, কয়দিন আগে বাংলাদেশে কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের যে সম্মেলন হয়েছে সেখানে প্রায় ৫০০ জন বিদেশি অংশ নিয়েছেন। তারা সবাই বর্তমানে বাংলাদেশের আইন-শৃংখলা ও নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন।

সম্প্রতি দুটি নিখোঁজের ঘটনায় নিয়ে তিনি বলেন, আমরা ৭৫ ভাগ অপরহরণের ঘটনার রহস্য ও ভিকটিমকে উদ্ধার করতে পেরেছি। বাকি ২৫ ভাগ নানান কারণে সম্ভব হয় না। তবে বর্তমানে যে দুটি নিখোঁজের ঘটনা ঘটেছে তাদের উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

আইজিপি’র আগমন উপলক্ষে চাঁদপুরে ২ দিনব্যাপী ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এসব কমসূচির মধ্যে রয়েছে, আজ শুক্রবার দুপুর আড়াইটায় পুলিশ লাইন্সে পুলিশের প্যারেড পরিদর্শন। আগামীকাল শনিবার সকাল ১০টায় চাঁদপুর পুরাতন বাসস্ট্যান্ড থেকে চাঁদপুর জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং কমিটির যৌথ সমন্বয়ে র‌্যালি, সকাল ১১টায় চাঁদপুর হাসান আলী হাইস্কুল মাঠে কমিউনিটি পুলিশিং সমাবেশ, দুপুর ২.৩০ মিনিটে চাঁদপুর মডেল থানার নতুন ভবনের উদ্বোধন, বিকেলে ৩টায় পুরান বাজার মধুসূদন হাইস্কুল মাঠে মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদবিরোধী ফুটবল খেলা অনুষ্ঠিত হবে। রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান।

মন্তব্য করতে পারেন...

comments


অপরাজিত বীর মুক্তিসেনা মানিক  ও বিজয় ‘৭১ -সুমা দাস

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com