আপডেট

x


দেশবাসীকে ডক্টর শাকিরুল ইসলাম খানের ঈদের শুভেচ্ছা

সোমবার, ০২ মে ২০২২ | ৪:০৫ পূর্বাহ্ণ | 84 বার

দেশবাসীকে ডক্টর শাকিরুল ইসলাম খানের ঈদের শুভেচ্ছা

দেশবাসীকে ডক্টর শাকিরুল ইসলাম খানের ঈদের শুভেচ্ছা

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশ যাওয়ার ও স্থায়ী মুক্তির দাবি জানান বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক ডক্টর শাকিরুল ইসলাম খান শাকিল।



শুভেচ্ছা বার্তায় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক ডক্টর শাকিরুল ইসলাম খান শাকিল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশ যাওয়ার ও তাঁর স্থায়ী মুক্তির দাবি জানিয়ে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।

শাকিল শুভেচ্ছা বার্তায় বলেন সকল মত পার্থক্য ও ধনী-গরিব বিভেদ ভুলে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হোক আমাদের প্রত্যয়। দেশবাসীর সুখ সমৃদ্ধি ও শান্তি কামনা করছি।অবিলম্বে খালেদা জিয়াকে স্হায়ী মুক্তি দিয়ে সুচিকিৎসার জন্য দ্রুত বিদেশে গিয়ে চিকিৎসা করার অনুমতি দিতে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি মানবিক। কিন্তু বর্তমানে ক্ষমতাসীন বিনা ভোটের সরকার এটিকে রাজনৈতিক বিষয়ে পরিণত করেছে। ক্ষমতাসীন সরকার তাদের সবচেয়ে শক্তিশালী প্রতিপক্ষের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে অকালে বিনা চিকিৎসায় জীবনের ঝুঁকির মুখে ঠেলে দিচ্ছে

আমি সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি যে, অতি সত্ত্বর বেগম খালেদা জিয়াকে স্হায়ী মুক্তি দিয়ে সুচিকিৎসার জন্য বিদেশ যাওয়ার সকল ব্যবস্থা গ্রহণ করা হোক।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com