আপডেট

x


দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর বিএনপির খতমে কুরআন অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ১৮ নভেম্বর ২০২১ | ৬:২৫ অপরাহ্ণ | 76 বার

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর বিএনপির খতমে কুরআন অনুষ্ঠিত

সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন সাদামাটা মানুষের হৃদ-স্পন্দন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার তীব্র শারীরিক অসুস্থতার খবরে দেশের সাদামাটা মানুষ ও জাতীয়তাবাদী দেশপ্রেমিক সকল নেতাকর্মী আতঙ্কিত ও তীব্র অসন্তোষের মধ্যে নিপতিত। এমন উদ্বিগ্ন সময়ে সিলেট মহানগর বিএনপি ঐতিহাসিক রেজিস্ট্রারী ময়দানে আজ বাদ জোহর দেশনেত্রীর দ্রুত সুস্থতা কামনায় খতমে কুরআন আয়োজন করে এবং গভীর মমতায় অনুষ্ঠিত দোয়া শেষে মোনাজাত পরিচালনা করেন বন্দর বাজার জামে মসজিদের খতিব মাওলানা মোশতাক আহমদ খান।

দোয়া শুরুতে উপস্থিত সাধারণ জনতা ও কেন্দ্রীয় বিএনপি নেতৃবৃন্দ এবং উপস্থিত সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীকে ধন্যবাদ দিয়ে দেশনেত্রীর জন্যে ঘরে ঘরে মা বোনদের দোয়া করতে আহবান জানান সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকি ও সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী। খতমে কুরআনে অংশ নেন বিএনপি মহানগরের বেশ কজন নেতৃবৃন্দ ও তাঁদের পরিবারের সদস্যগন।
দোয়ায় অংশ নেন বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনর মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের শামীম, মহানগর বিএনপির সাবেক সভাপতি নাসিম হোসেইন, জেলা বিএনপির সাবেক আহবায়ক নুরুল হক এডভোকেট ও মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েস লোদী, হাবিবুর রহমান এডভোকেট, সুদীপ রঞ্জন সেন বাপ্পু, ইমদাদ হোসেন চৌধুরী, নজিবুর রহমান নজিব, সৈয়দ মঈনুদ্দিন সোহেল, সালেহ আহমদ খসরু, জেলা বিএনপির সদস্য এমরান আহমদ চৌধুরী এডভোকেট, মহানগর বিএনপির সদস্য আমির হোসেন, আতিকুর রহমান সাবু, মাহবুব কাদির শাহী, সৈয়দ তৌফিকুল হাদি, মুকুল আহমদ মোর্শেদ, আক্তার রশীদ চৌধুরী, আফজাল উদ্দিন, শামীম মজুমদার, মতিউল বারী খোরশেদ, ডা. নাজমুল ইসলাম, মাহবুব চৌধুরী, সৈয়দ সাফেক মাহবুব ও কেন্দ্রীয় শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক সুরমান আলী।



অঙ্গ ও সহযোগী সংগঠনের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল মহানগর শাখার আহবায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, সদস্য সচিব আজিজুল হোসেন আজিজ, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ এবং জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক বদরুল আহমদ চৌধুরী এডভোকেট সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com