আপডেট

x


দুর্ঘটনায় রাজশাহী কলেজ ছাত্রের হাত বিচ্ছিন্ন

শুক্রবার, ২৮ জুন ২০১৯ | ১১:২৮ অপরাহ্ণ | 395 বার

দুর্ঘটনায় রাজশাহী কলেজ ছাত্রের হাত বিচ্ছিন্ন

রাজশাহীত থেকে শাহ আলমঃ   রাজশাহীতে বাস-ট্রাকের সংঘর্ষে হাত হারালেন রাজশাহী কলেজের এক ছাত্র। হাতের কনুই থেকে কাটা পড়া যাত্রী ফিরোজ রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তিনি বগুড়ার নন্দীগ্রামের মাহফুজুর রহমানের ছেলে।

তার কনুই থেকে হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। গুরুত্বর আহত ফিরোজকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কের কাটাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।



প্রত্যক্ষদর্শীরা জানায়, বগুড়া থেকে মোহাম্মদ ট্রাভেলস নামে একটি যাত্রীবাহী বাস রাজশাহীর দিকে আসছিল। এসময় রাজশাহী থেকে বালুবোঝাই ট্রাক পুঠিয়ার বানেশ্বরের দিকে যাচ্ছিল। রাজশাহী নগরীর কাটাখালি পৌরসভার সামনে বাস-ট্রাকের মধ্যে সংঘর্ষ ঘটে। এতে বাসে থাকা যাত্রী ফিরোজের হাতের কব্জি কাটা পড়ে। কব্জি পর্যন্ত হাত রাস্তার উপর পড়ে থাকতে দেখা গেছে।

ফিরোজের নানা মাওলানা নুরুল ইসলাম জানান, নিজ বাড়ি বগুড়ার নন্দীগ্রাম থেকে রাজশাহী আসছিলো ফিরোজ। পথে নাটোরে তিনি (নুরুল ইসলাম) বাসে ওঠেন। বাসটির আগের সিটের জানালার পাশে ফিরোজ, আর পরের সিটে বসেছিলেন তিনি।

পথে রাজশাহীর কাটাখালী পৌরসভার সামনে পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে বাসের ঘষা লাগে। এতে কেটে পড়ে যায় ফিরোজের ডান হাত। এসময় উত্তেজিত যাত্রীরা চালককে বাস থামাতে বলে। তবুও চালক বাস নিয়ে চলে আসে। এতে বাসের মধ্যে চিৎকার দিতে শুরু করেন অন্য যাত্রীরা।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com