আপডেট

x


দিনেদুপুরে স্কুল শিক্ষিকার বাসায় চুরি; স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুট

বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯ | ৯:৫৮ অপরাহ্ণ | 247 বার

দিনেদুপুরে স্কুল শিক্ষিকার বাসায় চুরি; স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুট

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ কুলাউড়া পৌরশহরের মাগুরা আবাসাকি এলাকায় প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষিকার ভাড়া বাসায় তালা ভেঙে দিনে দুপুরে চুরি সংঘটিত হয়েছে। এসময় ওই শিক্ষিকার বাসার আলমারী ভেঙে সাড়ে ৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায় চোরেরা। বৃহস্পতিবার দিনে এ ঘটনাটি ঘটে।
জানা যায়, উপজেলারা আলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শামছুন্নাহার বেগম ও বেসরকারি ক্ষুদ্রঋণ প্রদানকারী সংস্থা ‘দিশা’ কুলাউড়ার ব্যবস্থাপনা পরিচালক মো. আকলুম আলী দম্পতি পৌর শহরের মাগুরা এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। বৃহস্পতিবার সকালে মেয়েকে স্কুলে পাঠিয়ে শিক্ষিকা শামছুন্নাহার ও তাঁর স্বামী নিজেদের কর্মস্থলে চলে যান। বিকেল ৪ টার দিকে তাঁদের মেয়ে স্বপ্ন স্কুল থেকে বাসায় এসে দেখে ঘরের দরজা ভাঙা। পরে স্বপ্ন তার মা বাবাকে মোবাইলে বিষয়টি জানায়। তাঁরা এসে দেখেন ঘরের ভিতর আলমারী ভেঙে নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার নিয়ে যায় চোরেরা।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুলাউড়া থানার শিক্ষানুবিশ এসআই হযরত আলীসহ শামছুন্নাহার ও আকলুম জানান, চোরেরা দরজার তালা ভেঙে ঘরে ঢুকে আলমারী ভেঙে সাড়ে ৫ ভরি স্বর্ণালঙ্কার এবং ৫০ হাজার টাকা নিয়ে গেছে। এব্যাপারে থানায় সাধারণ ডায়েরী করবো।
শিক্ষানুবিশ এসআই হযরত আলী বলেন, অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com