আপডেট

x


তালাবদ্ধ ঘরে মিলল সদ্য বিবাহিত নারীর লাশ, স্বামী পলাতক

সোমবার, ২৫ জানুয়ারি ২০২১ | ৬:৫৮ অপরাহ্ণ | 121 বার

তালাবদ্ধ ঘরে মিলল সদ্য বিবাহিত নারীর লাশ, স্বামী পলাতক

দেশদিগন্ত ডেস্ক: রাজধানীর ডেমরা থানা এলাকার একটি বাসার ফ্ল্যাটের তালাবদ্ধ ঘর থেকে আয়শা আক্তার (২৫) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সদ্য বিবাহিত নিহত ওই নারী তার স্বামীর সঙ্গে ওই ঘরে সাবলেটে ভাড়া থাকতেন বলে জানিয়েছে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

স্থানীয়র জানায়, গতকাল রোববার সন্ধ্যায় ডেমরা থানার সরুলিয়ার পশ্চিম টেংড়া এলাকার ৫ তলা ভবনের নিচতলার একটি বাসায় তালাবদ্ধ ঘর থেকে আয়শা আক্তারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আয়শা ডেমরার একটি তার ফ্যাক্টরিতে কাজ করতেন। আর তার স্বামী জোনায়েদ পেশায় একজন গাড়িচালক।



ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খন্দকার নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ডেমরার সরুলিয়ার পশ্চিম টেংড়া এলাকায় ৫ তলা ওই ভবনের নিচতলায় একটি ফ্ল্যাটে সাবলেট হিসেবে ভাড়া থাকতেন আয়শা-জুনায়েদ দম্পতি। তারা সদ্য বিয়ে করেছেন।

তিনি আরও জানান, খোঁজ নিয়ে জানা গেছে। নিহতের স্বামী জোনায়েদের এটি দ্বিতীয় বিয়ে ছিল। ধারণা করা হচ্ছে, পারিবারিক কোন কলহের জের ধরে হয়তো স্বামী তার স্ত্রীকে হত্যা করে ফ্ল্যাটের তালাবদ্ধ করে পালিয়েছে।

ওসি মো. খন্দকার নাসির উদ্দিন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার স্বামীর খোঁজ করা হচ্ছে। তাকে আটক করা গেলে হত্যার কারণ জানা যাবে।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com