আপডেট

x


ঢাকা লেডিস ক্লাবের সাবেক সভাপতি গুলশান আনোয়ারা হকের অর্থায়নে হতদরিদ্রদের মাঝে মশাারি বিতরন

বৃহস্পতিবার, ৩০ মে ২০১৯ | ১২:৩৫ পূর্বাহ্ণ | 569 বার

ঢাকা লেডিস ক্লাবের সাবেক সভাপতি গুলশান আনোয়ারা হকের অর্থায়নে হতদরিদ্রদের মাঝে মশাারি বিতরন

ছয়ফুল আলম সাইফুলঃ  ঢাকা লেডিস ক্লাবের সাবেক সভাপতি সিলেটের এক বনেদী পরিবারের মহিয়সী নারী গুলশান আনোয়ারা হকের অর্থায়নে কুলাউড়ার পৃথিমপাশা ইউনিয়নের ম্যালেরিয়ার ঝুঁকিতে থাকা পুরশাই, ভাটগাঁও, টেকিগাঁও ও দেওগাঁও এলাকার হতদরিদ্রদের মাঝে মশাারি বিতরন করা হয়।

বিতরনের আয়োজন করে সামাদ- ফওজিয়া ফাউন্ডেশন। এসময় লেডিস ক্লাবের সাবেক সভাপতি গুলশান আনোয়ারা হক ও তার পরিবারের জন্য মহান আল্লাহর কাছে সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। বিতরনে অংশ নেন সিনিওর architect রুকন ইউ চৌধুরী, সামাদ- ফওজিয়া ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় সমন্বয়ক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, ফাউন্ডেশনের উপজেলার সিনিওর যুগ্ম আহবায়ক সিপন সারোয়ার, ইউপি সদস্য কিবরিয়া হোসেন খোকন প্রমুখ।



এদিকে কয়েক দিন আগে লেডিস ক্লাবে ফাউন্ডেশনের চেয়ারপার্সন সাবরিনা সামাদ ফিরোজীর ও চৌধুরী আবু সাঈদ ফুয়াদের হাতে মশাারিগুলো হস্তান্তর করেন গুলশান আনোয়ারা হক। এ সময় ক্লাবের সভাপতি মাহবুবা করিম রুমঝুম,দেশের প্রসথম নারী ইউএনও দুর আফসান চৌধুরী, মানোয়ারা তাহির, ফয়জুন নেছা মুনা, শাহনাজ মাহমুদ মিতা, রাফিয়া রহমান , ইসরাত জাহান, সেলিনা হক সহ অন্যান্য সদস্যরা উপস্হিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com