ঢাকা ও বরিশাল বিভাগে নির্বাচন হচ্ছেই

সোমবার, ৩০ অক্টোবর ২০১৭ | ১২:৪৬ পূর্বাহ্ণ | 352 বার

ঢাকা ও বরিশাল বিভাগে নির্বাচন হচ্ছেই

শেষ পর্যন্ত নির্বাচন হচ্ছে ঢাকা ও বরিশাল বিভাগে। গতকাল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ঢাকা বিভাগ থেকে কেবল মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন মুন্সীগঞ্জের জুনায়েত হোসেন। তার প্রত্যাহারের পরেও মানিকগঞ্জের নাঈমুর রহমান দুর্জয়ের সঙ্গে লড়াইয়ে আছেন নারায়ণগঞ্জের তানভির আহমেদ টিটু, কিশোরগঞ্জের আশফাকুল ইসলাম, নরসিংদীর শাহিনুল ইসলাম ভুঁইয়া। অন্যদিকে বরিশালেও নির্বাচন নিশ্চিত। সেখানে সাবেক বোর্ড পরিচালক আবদুল আওয়াল চৌধুরী ভুলু আর আলমগীর হোসেন আলো দুজনই তৎপর। ধারণা করা হচ্ছে, সেখানে জোর লড়াই হবে।

এছাড়া বাকি সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
এদিকে ঢাকা বিভাগে চার প্রার্থীর মধ্যে শেষ পর্যন্ত নির্বাচন হলেও নাঈমুর রহমান দুর্জয়ের পাল্লা অনেক ভারী। যেহেতু ঢাকা বিভাগ থেকে দুজন পরিচালক নির্বাচিত হবেন, তাই আরেক পদেই লড়াই হবে বেশি। সেখানে নারায়ণগঞ্জের তানভির আহমেদ টিটুর সম্ভাবনাই বেশি বলে শোনা যাচ্ছে। এছাড়া আশফাকুল ইসলামও জোর চেষ্টা করছেন বলে জানা গেছে। আগামীকাল এই দুই বিভাগ থেকে তিনজন পরিচালক নির্বাচন করবেন কাউন্সিলররা।
এই দুই বিভাগ ছাড়া ঢাকার ক্লাব কোটায় ১২ জন, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাতজন এবং প্লেয়ার্স কোটায় একজন মনোনয়ন জমা দিয়েছেন। ইতিমধ্যে খুলনা, চট্টগ্রাম, রাজশাহী, সিলেট ও রংপুরের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিচালক নির্বাচিত হয়েছেন। খুলনা বিভাগ থেকে নির্বাচিত হয়েছেন কাজী ইনাম আহমেদ ও শেখ সোহেল। চট্টগ্রাম থেকে আকরাম খান ও আ জ ম নাছির উদ্দিন নির্বাচিত হয়েছেন। রাজশাহী থেকে সাইফুল আলম স্বপন চৌধুরী, রংপুর থেকে অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম এবং সিলেট থেকে শফিউল আলম চৌধুরী নাদেল পরিচালক হিসেবে যোগ দেবেন পরবর্তী কমিটিতে। ক্যাটাগরি-২ থেকে ১২ জন পরিচালক আসবেন বোর্ডে। এই ক্যাটাগরিতে ১৪ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদের মধ্যে এনায়েত হোসেন সিরাজ ও আহমেদ সাজ্জাদুল আলম ববি জাতীয় ক্রীড়া পরিষদের কোটা থেকে নির্বাচিত হয়ে এসেছেন। বাকি ১২ পরিচালক নির্বাচিত হয়েছেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়। তারা হলেন- নাজমুল হাসান পাপন, গাজী গোলাম মুর্তজা, তানজিল চৌধুরী, শওকত আজিজ রাসেল, মাহবুব আনাম, আফজালুর রহমান সিনহা, মনজুর কাদের, জালাল ইউনুস, নজিব আহমেদ, ইসমাইল হায়দার মল্লিক, লোকমান হোসেন ভূঁইয়া এবং হানিফ ভূঁইয়া। ক্যাটাগরি-৩ এ সাবেক ক্রিকেটারদের মধ্যে থেকে একজন পরিচালক নির্বাচিত হবেন। এখানে একমাত্র প্রার্থী জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। তাই তিনিও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত।



মন্তব্য করতে পারেন...

comments


বাংলাদেশ দূতাবাস কুয়েতে অবৈধ বাংলাদেশীদের আবেদন করতে জানানো হয়েছে

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com