আপডেট

x


‘ডোন্ট লাভ মি বিচ’ লেখার কারণ জানালেন পরীমনি

বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১ | ৫:৪৫ অপরাহ্ণ | 9 বার

‘ডোন্ট লাভ মি বিচ’ লেখার কারণ জানালেন পরীমনি

কারাগার থেকে মুক্তির পর আলোচিত নায়িকা পরীমনি হাত উঁচিয়ে উপস্থিত জনতাকে একটি লেখা প্রদর্শন করেন। যেখানে লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’! লেখার নিচে এমন একটা প্রতীকও চিত্রিত ছিল। প্রতীকটির সভ্য বাংলা করলে, যার অর্থ দাঁড়ায় ‘গোল্লায় যাও’।

পরীমনি এমন বার্তা কেন দিলেন তার কারণ তাৎক্ষণিকভাবে জানা না গেলেও এই ছবি দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ নিয়ে শুরু হয় তুমুল আলোচনা।



তবে সবার মনে জমে থাকা সেই প্রশ্নের উত্তর দিলেন পরীমনি। জানালেন, এটা তিনি ‘বিচ’দের উদ্দেশেই বলেছেন।
তিনি বললেন, যারা বিচ তাদের উদ্দেশে এমন কথা বলেছি। লেখাটা পড়ে যাদের মনে হবে, আল্লাহ, আমাকে নিয়ে এটা লিখল- তাদের উদ্দেশেই এই লেখা। ওদের তালিকা তো আমি নাম ধরে বলতে পারব না। আমাকে আটক, গ্রেপ্তার এবং কারাগারে নিয়ে যাওয়ার পর তাদের জীবন সার্থক মনে হয়েছে।

পরীমনি বলেন, কেউ কেউ তো খুশিতে নাচাও শুরু করেছে। যেই আমি ফিরে আসছি, অনেকে আবার মিস ইউ, লাভ ইউ বলা শুরু করছে। এই ধরনের ভালোবাসা আমার দরকার নাই। আমি তাদেরকেই বলেছি, তোমরা আমাকে ভালোবাইসো না। আমি যাদের জন্য পরীমনি, যারা সত্যি সত্যি আমাকে অন্তরের মধ্যে বসাইয়ে রাখছে, তাদের আমি সব সময় ভালোবাসি। আজীবন ভালোবাসি।

তিনি বলেন, আমার আশপাশে সারাক্ষণ কিছু মানুষ ছিল, তারা আমাকে লোভ দেখানো ভালোবাসা দেখিয়েছে। তাদের এতদিন না চিনতে পারলেও বিপদে পড়ে ঠিকই চিনেছি- কে আপন আর কে পর? না বুঝে এত দিন মিশেছি, আর নয়।

‘২৭ দিন জেল জীবন দুঃস্বপ্নের মতো ছিল’ উল্লেখ করে এই চিত্রনায়িকা বলেন, এখন কাজে না ফেরার আগে শান্তি নেই।

বুধবার (১ সেপ্টেম্বর) সকালে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে নায়িকার মতোই বের হয়ে আসেন পরীমনি। এদিন গায়ে সাদা রঙের টি শার্ট, চোখে সানগ্লাস, ঠোঁটে লাল রঙের লিপিস্টিক আর সাদা কাপড়ে ঢাকা মাথায় ভিন্ন লুকে গাড়ির ভেতর থেকে উঁকি দেন সেই চিরচেনা হাসিমাখা পরীমনি। হুড খোলা একটি গাড়িতে করে কাশিমপুর থেকে ঢাকায় ফেরার আগে ভক্তদের অনেকের সঙ্গেই হাত মেলান, তাদের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা জানান এই অভিনেত্রী

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com