আপডেট

x


জুড়ীতে দুর্বৃত্তদের বিষ প্রয়োগে ৫ লক্ষ টাকার মাছ নিধন

শনিবার, ০৭ নভেম্বর ২০২০ | ১০:৩৯ অপরাহ্ণ | 222 বার

জুড়ীতে দুর্বৃত্তদের বিষ প্রয়োগে ৫ লক্ষ টাকার মাছ নিধন

জুড়ী উপজেলার কৃষ্ণনগর গ্রামের একটি ফিসারীতে দুর্বৃত্তরা বিষ প্রয়োগ করে ৫ লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে। এব্যাপারে ফিসারী মালিক বৃহস্পতিবার থানায় সাধারণ ডায়রী করেছেন।

জানা গেছে, কৃষ্ণনগর গ্রামের মৃত উসমান আলীর ছেলে সাবেক ইউপি মেম্বার সামছু মিয়া ও হামিদপুর গ্রামের মৃত খুরশিদ আলীর ছেলে বদরুল ইসলাম ধামাই টি এস্টেট মৌজার ১২ একর জমিতে ৪ বছর পূর্বে একটি বড় ফিসারী দিয়ে বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছিলেন। ফিসারীটি লাভজনক হয়ে উঠায় দুর্বৃত্তরা ঈর্ষাম্বিত হয়ে উঠে। এমতাবস্থায় বুধবার রাতে দুষ্কৃতিকারীরা ফিসারীতে বিষ প্রয়োগ করে পালিয়ে যায়। পরদিন বৃহস্পতিবার সকালে ফিসারীর মালিক সামছু মিয়া ফিসারীতে গিয়ে দেখেন ফিসারীর পানিতে ছোট-বড় বিভিন্ন প্রজাতির মাছ মরে ভেসে উঠেছে।



সরেজমিনে গিয়ে ফিসারীতে ব্যাপক মরা মাছ ভেসে থাকতে দেখা গেছে। মাছ পচায় পানি থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে। ফিসারী মালিক সাবেক ইউপি মেম্বার সমছু মিয়া জানান, এতে তার ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় তিনি থানায় জিডি করেছেন।

জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী বিষপ্রয়োগে মাছ নিধনের ঘটনায় থানায় সাধারণ ডায়রির বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাটি তদন্ত করছে।#

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com