আপডেট

x


জিয়ার মাজার কর্মসূচিতে পুলিশের গুলি মধ্যপ্রাচ্য বিএনপির সাংগটনিক সমন্বয়ক আহমেদ আলী মুকিবের নিন্দা

বুধবার, ১৮ আগস্ট ২০২১ | ২:০২ অপরাহ্ণ | 117 বার

জিয়ার মাজার কর্মসূচিতে পুলিশের গুলি মধ্যপ্রাচ্য বিএনপির সাংগটনিক সমন্বয়ক আহমেদ আলী মুকিবের নিন্দা
আহমেদ আলী মুকিব

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির নবগঠিত কমিটির নেতৃবৃন্দ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা জানাতে গেলে বিনা উস্কানিতে পুলিশ হাজার হাজার নেতা-কর্মীর উপর গুলি বর্ষণ করে। পুলিশের এই ন্যাক্কারজনক হামলায় গুলিবিদ্ধ হয়েছেন অসংখ্য নেতাকর্মী।বিএনপি নেতা কর্মীদের উপর পুলিশের এই ঘৃণ্য হামলার তীব্র নিন্দা জানিয়েছেন মধ্যপ্রাচ্য বিএনপি সাংগঠনিক সমন্বয়ক আহমেদ আলী মুকিব ।

এক বিবৃতিতে বিএনপির বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য. মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক সমন্বয়ক,
সৌদিআরব বিএনপির আহ্বায়ক আহমেদ আলী মুকিব বলেন আওয়ামী লীগ কখনোই গণতান্ত্রিক রীতি-নীতিতে বিশ্বাস করে না। আওয়ামী লীগ বরাবরই ভিন্নমত, সংবাদপত্রের স্বাধীনতা, ভোটাধিকার, বাক-ব্যক্তি স্বাধীনতায় অবিশ্বাসী। এরা ক্ষমতা হাতে পেলেই বিরোধী দল দমনের লক্ষ্যে রাজনৈতিক কোনো কর্মসূচি দূরের কথা, বিরোধী নেতাকর্মীদের সামাজিক যেকোন আচার অনুষ্ঠান কিংবা দোয়া ও মিলাদের মতো ধর্মীয় অনুষ্ঠানগুলোতেও বেপরোয়া আক্রমণ চালিয়ে তা পন্ড করে দেয়।
মধ্যপ্রাচ্য বিএনপির পক্ষ থেকে
ঢাকা মহানগর বিএনপি উত্তর ও দক্ষিণের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা জানাতে গেলে বিনা উস্কানিতে পুলিশের ন্যক্কারজনক হামলার তীব্র নিন্দা জানাচ্ছি। বর্তমান আওয়ামী সরকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান তথা বিএনপিকে ভয় পায় বলেই এ ধরনের অমানবিক ও ন্যক্কারজনক কর্মকান্ড চালিয়ে শহীদ জিয়াকে বাংলাদেশের মানুষের হৃদয় থেকে মুছে ফেলার অপতৎপরতায় লিপ্ত রয়েছে। কিন্তু শহীদ জিয়াউর রহমান এমন একজন জনপ্রিয় নেতা ও দেশের রাষ্ট্রনায়ক ছিলেন যে তাঁকে শত ষড়যন্ত্র করেও মানুষের হৃদয় থেকে কখনোই মুছে ফেলা সম্ভব নয়।



পুলিশের ন্যাক্ষারজনক কার্যকলাপে তীব্র নিন্দা জানান ।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com