আপডেট

x


জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল

বৃহস্পতিবার, ০৩ জুন ২০২১ | ১০:৫২ পূর্বাহ্ণ | 163 বার

জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল

জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল

ইতালী থেকেঃ সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ইতালী শাখার উদ্যোগে ৩১শে মে সোমবার রাজধানী রোমের মসজিদে মক্কি তে স্থানীয় সময় বাদ এশা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।



এতে ইতালী বিএনপির সভাপতি হাজী আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন। দোয়া মাহফিলে প্রয়াত শহীদ জিয়াউর রহমান এবং তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফিরাত এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুসাস্হ ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদ এ মক্কির খতিব মুফতি ওয়ালি উল্লাহ।

এ সময় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন
রোম মহানগর বিএনপি সভাপতি হুমায়ুন কবির, ইতালী বিএনপি সহ সভাপতি এডভোকেট কামরুজ্জামান, হাজী নুরে আলম, মঈনুল আলম খোকন, মৃধা সিরাজুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ মোঃ তৌহিদ কাদের, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, ইতালী যুবদল সভাপতি জাকির হোসেন গনি, ইতালী বি এন পি মানবাধিকার বিষয়ক সম্পাদক চুন্নু মৃধা, ত্রান ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক আক্কাস আলী, সহ ছাত্রবিষয়ক সম্পাদক আরিফ মাল, সহ কৃষিবিষয়ক সম্পাদক হারিছুর রহমান ইমন, শিল্প বিষয়ক সম্পাদক মৃধা সোলায়মান, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা আবুল আজাদ, সমবায় বিষয়ক সম্পাদক আবুল কাশেম পাটোয়ারী, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক খাঁন শামীম, ইতালী যুবদলের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম লিটন, সহ দপ্তর সম্পাদক ইয়াসিন খান, রোম মহানগর বিএনপি সহ সাংগঠনিক সম্পাদক মামুন বেপারী, প্রচার সম্পাদক আব্দুর রহিম, রোমা নর্দ বিএনপি সভাপতি রেজাউল করিম রিপন, রোম মহানগর প্রেনেস্তিনা শাখা বিএনপি সাধারণ সম্পাদক শরিফ মাঝি সহ ইতালী বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্যে ইতালী বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক গণতন্ত্র একটি সঠিক সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ক্ষমতা হস্তান্তর করার আহ্বান জানান বাংলাদেশ সরকারের প্রতি। তিনি আরো বলেন বিএনপি বিগত দিনের মতো ভবিষ্যতেও মাঠে থেকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে তীব্র আন্দোলনের জন্য প্রস্তুত রয়েছে। এছাড়াও তিনি বলেনঃ ইতালীতে বিএনপির বিভিন্ন শাখার কমিটির নেতৃবৃন্দদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

পরে সাধারণ সম্পাদক ঢালী নাসির বলেন, বাংলাদেশের অবৈধ সৈরশাশকের পতন ঘটিয়ে বহুদলিয় গণতন্ত্র পূর্ণ প্রতিষ্ঠা করে খুবই শীঘ্রই বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বাংলাদেশ সরকার গঠন করা হবে। এবং হারানো গণতন্ত্র ফিরে পাবে। মানুষ পাবে তার ভোটের অধিকার।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com