আপডেট

x

জাতীয় সংসদে তিন দম্পতি

মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারি ২০১৯ | ৭:৩৬ অপরাহ্ণ | 262 বার

জাতীয় সংসদে তিন দম্পতি

একাদশ জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করতে যাচ্ছে তিন দম্পতি। তাদের মধ্যে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও সিনিয়র ভাইস চেয়ারম্যান বেগম রওশন এরশাদ সরাসরি ভোটে নির্বাচিত হয়েছেন। বাকি দুই সংসদ সদস্যের স্ত্রী সংরক্ষিত আসন থেকে নির্বাচিত হচ্ছেন।

এরশাদ ও রওশন ছাড়া বাকি দম্পতিরা হচ্ছেন- ওয়ার্কার্স পার্টির রাশেদ খান মেননের স্ত্রী লুৎফুন্নেসা খান এবং স্বতন্ত্র সাংসদ সহিদ ইসলাম পাপুলের স্ত্রী সেলিনা ইসলাম।

এবারের নির্বাচনে রাশেদ খান মেনন ঢাকা-৮ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। তার দল থেকে সংরক্ষিত নারী আসনে মনোনয়ন দাখিল করেছেন স্ত্রী লুৎফুন্নেসা খান।

আর স্বতন্ত্র সংসদ সদস্য সহিদ ইসলাম পাপুল লক্ষ্মীপুর-২ আসন থেকে নির্বাচিত হয়েছেন। তিন স্বতন্ত্র প্রার্থীর জোট থেকে পাপুলের স্ত্রী সেলিনাকে মনোনয়ন দেয়া হয়েছে। অন্য দুই স্বতন্ত্র সংসদ সদস্য হলেন বগুড়া-৭ আসনের রেজাউল করিম বাবলু এবং ফরিদপুর-৪ আসনের মজিবুর রহমান চৌধুরী।

সোমবার নির্বাচন কমিশন সচিবালয়ে এই দুই প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। মঙ্গলবার নির্বাচন কমিশন থেকে তাদের প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়। প্রতিদ্বন্দ্বী না থাকায় তাদের নির্বাচিত হওয়া এখন সময়ের ব্যাপার মাত্র।

আর সরাসরি ভোটে রংপুর-৩ (সদর) আসন থেকে হুসেইন মুহম্মদ এরশাদ এবং ময়মনসিংহ-৪ (সদর) আসন থেকে স্ত্রী রওশন এরশাদ নির্বাচিত হয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

কুলাউড়ায় মাদ্রাসার ছাত্র মাদ্রাসার শিশুছাত্রীকে ধর্ষণের চেষ্টার

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com