আপডেট

x


জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

রবিবার, ১০ মার্চ ২০১৯ | ১:৩৪ পূর্বাহ্ণ | 1318 বার

জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব এর সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন এর সঞ্চালনায় আজ যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তাব্যে সাইফুল আলম নীরব বলেন, প্রশাসনের দলীয় ক্যাডার দিয়ে ৩০ ডিসেম্বর গোটা বাংলাদেশটাকে একটি কয়েদখানা বানিয়ে কর্পোরেট গনতন্ত্রের নামে দেশের লুন্ঠিত অর্থ বন্টনের মাধ্যমে মধ্য রাতে ভোট কেটে বিশ^ স্বীকৃত স্বৈরাচার আবার ক্ষমতা দখল করে ভিন্ন মতালম্বি জাতীয়তাবাদী রাজনৈতিক কর্মীদের উপর নির্যাতন নিপিড়ন অব্যাহত রেখেছে। যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি সভাপতি হাবিব উন নবী খান সোহেল ও বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ায়ার বিশেষ সহকারী শিমুল বিশ^াস সহ হাজার হাজার নেতা কর্মীদের বিনা কারনে জেলে রেখে হয়রানী করা হচ্ছে ভিআইপি রাজবন্ধিদের এক জেল থেকে আর এক জেলে স্থানান্তর করে হয়রানী করা হচ্ছে। যা মানবাধিকারের পরিপন্থি। আমরা এই নিষ্ঠুর কর্মকান্ডের তীব্র নিন্দা জানাই, আর এসব নির্যাতন নিপিড়ন থেকে মুক্তি পেতে দেশবাসিকে সাথে নিয়ে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে সংগ্রাম করে স্বৈর সরকারের পতন ঘটাতে হবে।
নীরব বলেন আসন্ন ডাকসু নির্বাচনে এই নিল্র্জ্য সরকারের ভোট ডাকাতির বিরুদ্ধে সবাইকে ঐক্য বদ্ধ থেকে সাধারণ ছাত্র ছাত্রীরা যাতে বিনা বাধায় ভোট দিতে পারে তা নিশ্চিত করতে হবে।
সভায় অন্যান্যের মধ্যে যুবদল সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম বাদরু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, ঢাকা জেলা যুবদল সভাপতি রেজাউল করিম পল, সাধারণ সম্পাদক ইয়াসিন ফেরদৌস মুরাদ, মানিকগঞ্জ জেলা যুবদল সভাপতি কাজী রায়হানুল ইসলাম টুকু, সাধারণ সম্পাদক দিপু, নারায়নগঞ্জ মহানগর সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু,নারায়নগঞ্জ জেলা সভাপতি শহিদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক গোলাম ফারুক স্বপন, গাজীপুর জেলা সভাপতি মনিরুল ইসলাম মনির, সাধারণ সম্পাদক মাসুদ রানা, গাজীপুর মহানগর সভাপতি বসির আহমেদ, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ভাট, মুন্সিগঞ্জ জেলা সাধারণ সম্পাদক আব্দুস সালাম মোল্লা, নরসিংদী জেরা সভাপতি মহসিন উদ্দিন বিদ্যুৎ প্রমূখ।



বার্তা প্রেরক

(কামরুজ্জামান দুলাল)
দপ্তর সম্পাদক (ভারপ্রাপ্ত)
জাতীয়তাবাদী যুবদল

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com