আপডেট

x


জরুরি বৈঠকে ঐক্যফ্রন্ট, আসছে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

মঙ্গলবার, ২৫ ডিসেম্বর ২০১৮ | ৮:৪৯ অপরাহ্ণ | 1057 বার

জরুরি বৈঠকে ঐক্যফ্রন্ট, আসছে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

দেশদিগন্ত নিউজ ডেস্ক: নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠক থেকে ওয়াকআউটের পর সন্ধ্যায় জরুরি বৈঠকে বসছেন জাতীয় ঐক্যফ্রন্টের সিনিয়র নেতারা। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার পর বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এই বৈঠকটি শুরু হয়। বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকে নির্বাচন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও করণীয় ঠিক করা হবে।   বৈঠকে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না, ২০ দলের প্রধান এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা উপস্থিত আছেন। বৈঠক থেকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ও বড় ধরনের কর্মসূচি আসতে পারে বলে জানা গেছে।

এর আগে দুপুরে নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ করে বৈঠক বর্জন করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।



বৈঠক বর্জন করে বিএনপি মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সিইসির আচরণ ভদ্রজনিত ছিল না। এ জন্য আমরা সভা বয়কট করেছি।

দুপুর ১২টায় বৈঠক শুরু হয়। প্রায় দুই ঘণ্টার পর ২টার দিকে তারা বৈঠক বর্জন করেন। বৈঠক থেকে বের হয়ে সংবাদ সম্মেলনে কথা বলেন মির্জা ফখরুল।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com