ঢাকা , শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
আপডেট :
বাংলাদেশে কোটা আন্দোলনে হত্যার প্রতিবাদে পর্তুগালে বিক্ষোভ করেছে বাংলাদেশী প্রবাসীরা প্রিয়জনদের মানসিক রোগ যদি আপনজন বুঝতে না পারেন আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করেছে পর্তুগাল আওয়ামীলীগ যেকোনো প্রচেষ্টা এককভাবে সম্পন্ন করা সম্ভব নয়: দুদক সচিব শ্রীমঙ্গলে দুটি চোরাই মোটরসাইকেল সহ মিল্টন কুমার আটক পর্তুগালের অভিবাসন আইনে ব্যাপক পরিবর্তন পর্তুগাল বিএনপি আহবায়ক কমিটির জুমে জরুরী সভা অনুষ্ঠিত হয় এমপি আনোয়ারুল আজিমকে হত্যার ঘটনায় আটক তিনজন , এতে বাংলাদেশী মানুষ জড়িত:স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকাস্থ ইরান দুতাবাসে রাইসির শোক বইয়ে মির্জা ফখরুলের স্বাক্ষর

জকিগঞ্জে ৬ হাজার ইয়াবা সহ মা-মেয়ে আটক ৫

জকিগঞ্জ থেকে
  • আপডেটের সময় : ০৭:৩৬ অপরাহ্ন, বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০
  • / ৫২৩ টাইম ভিউ

সিলেটের জকিগঞ্জ থেকে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং ইয়াবা পাচার ও ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মা-মেয়েসহ ৫ জনকে আটক করা হয়েছে। জকিগঞ্জ থানা পুলিশ গত মঙ্গলবার রাতে এসব মাদক এবং মাদক বিক্রির ৩৪ হাজার টাকা উদ্ধার করে।

আটককৃতরা হলেন- জকিগঞ্জের সুলতানপুর গ্রামের মৃত আফতার আলীর ছেলে আবদুস শহীদ, উত্তর আইওর গ্রামের নজরুল ইসলামের স্ত্রী ফাতেহা বেগম, মেয়ে নুসরাত বেগম এবং একই গ্রামের আবদুল মোমিনের ছেলে রাসেল আহমদ ও মৃত খলিলুর রহমানের ছেলে কিবরিয়া।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম মুখপাত্র) মো. লুৎফুর রহমান জানান, জকিগঞ্জ থানা পুলিশ গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় কসকনকপুর এলাকা থেকে সুলতানপুর গ্রামের মৃত আফতার আলীর পুত্র আব্দুস শহীদকে (৩৩) আটক করে। তার দেহ তল্লাশি করে ৫ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। তার দেওয়া অন্য অনুযায়ী রাতে ব্যবসায়ী নজরুল ইসলামের বাড়িতেও অভিযান চালানো হয়। এ সময় ওই বাড়ি থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার ও নজরুল ইসলামের স্ত্রী ফাতেহা বেগম, মেয়ে নুসরাত বেগম ও একই গ্রামের আব্দুল মোমিনের পুত্র রাসেল আহমদ, মৃত খলিলুর রহমানের পুত্র কিবরিয়াকে আটক করা হয়। জব্দ করা হয় নগদ ৩৪ হাজার টাকা। মামলা দায়েরের পর আকটকৃতদের আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন মো. লুৎফুর রহমান।