আপডেট

x


গোপনেই শখের দ্বিতীয় বিয়ে

বৃহস্পতিবার, ২০ আগস্ট ২০২০ | ১২:৩৫ অপরাহ্ণ | 125 বার

গোপনেই শখের দ্বিতীয় বিয়ে

চলতি বছরের শুরুতেই মিডিয়া পাড়ায় গুঞ্জন ওঠে গোপনে বিয়ে করেছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। কিন্তু বরাবরই বিষয়টি এড়িয়ে গেছেন এই অভিনেত্রী। তবে এবার জানা গেল ঘটনার সত্যতা। চলতি বছর ১২ মে ঘরোয়া আয়োজনে বিয়ে করেছেন শখ। বর রহমান জন। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। এক সময় টুকটাক মডেলিং করেছেন, এখন পেশায় ব্যবসায়ী। দু’জনে সংসার পেতেছেন উত্তরার একটি বাসায়।

কোরবানির ঈদ উপলক্ষে স্বামী জনের সঙ্গে শ্বশুরবাড়ি বলিয়াদি গ্রামে বেড়াতে গিয়েছেন শখ। জানা যায়, শখ বর্তমানে শ্বশুরবাড়ি বলিয়াদি গ্রামে আছেন। করোনার প্রকোপ কমলে খুব শিগগিরই ঢাকায় ঘটা করে তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। প্রসঙ্গত, এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেছিলেন শখ। দুই বছরের মাথায় সেই বিয়ে ভেঙে যায়।



অনেকেই এদের নিয়ে এভাবেই মন্তব্য করেন – পর্দার মানুষদেরই শুধু বিয়ে ভেঙে যায় না, অন্য পেশার ক্ষেত্রেও ঘটে। তবে, রুপালি পর্দার লোকদের যদি হিসাব করেন, বিচ্ছেদের সংখ্যা অনেক বেশি। 2/1 জন বাদে একজন পুরুষ বা নারীর ক’ এক বার তারা স্ত্রী বা স্বামী বদল করছে। যৌন অতৃপ্তি না অবাস্তব চিন্তার কারনে তাদের বিয়ে ভাঙে? নাকি এটাই আধুনিকতা?

মন্তব্য করতে পারেন...

comments


কুলাউড়ার ক্রীড়াঙ্গনের বটবৃক্ষ ফয়েজ চৌধুরীর মত সংগঠক হাজার বছরে একজন জন্মায়

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com