আপডেট

x


গুপ্তগ্রামে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ৯:১৫ অপরাহ্ণ | 149 বার

গুপ্তগ্রামে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন

কুলাউড়ার কাদিপুর ইউনিয়নের গুপ্তগ্রামে স্বেচ্ছায় রক্তদানে উৎসাহিত করার লক্ষ্যে ৭নং ওয়ার্ড গুপ্তগ্রামের উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার (২৩ জানুয়ারি) ফ্রান্স প্রবাসী লুৎফুর রহমান তুহিনের পৃষ্ঠপোষকতায় এবং বীরহিরো মানবিক টিমের সহযোগিতায় এ কর্মসূচী অনুষ্ঠিত হয়।
জানাযায়, গতকাল শুক্রবার গুপ্তগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে দুপুর ২টা হতে বিকেল ৫টা পর্যন্ত কর্মসূচীতে প্রায় ২০০ জন মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। এতে স্থানীয় এলাকাসহ পাশ্ববর্তী অন্যান্য এলাকার শিশু থেকে বৃদ্ধ বয়সের মানুষ অংশ নেন। এছাড়াও কর্মসূচিতে ফ্রি মাস্ক বিতরণ করা হয়।
কর্মসূচিতে উপস্থিত থেকে গ্রুপ নির্ণয়ে স্বেচ্ছাসেবী হিসেবে সহযোগিতা করেন, বীর হিরো মানবিক টিমের সফি আহমদ, নজরুল ইসলাম, মুজিবুর রহমান সুয়েব ও সাদিয়া আক্তার। ৭নং ওয়ার্ড গুপ্তগ্রামের সেচ্ছাসেবী ছিলেন সিরাজুল ইসলাম বাবু, আমির হোসেন, জাহেদ আহমেদ বাবেল, নিতাই চন্দ, সৈয়দ শাওন আহমদ, হোসাইন আহমেদ পাবেল, সাইফুর রহমান, সাব্বির আহমদ, শানুর আলী, জাবেদ আহমদ, রেদওয়ান হোসাইন, রান্টু চন্দ, সাদেক আলী, মিফতা উদ্দিন রবিন, আব্দুর রাজ্জাক, খায়রুল ইসলাম, সিপার আহমদ সৌরভ, আবু তাহের সায়মন, রাজু আহমদ, মিঠু চন্দ, রায়হান আহমদ, রিমেল আহমদ, মাজেদ আহমদ ও জনি চন্দ প্রমূখ। রক্তের গ্রুপ নির্ণয় শেষে সেচ্ছাসেবী সংগঠন বীর হিরো মানবিক টিমের কর্মসূচিতে অংশ নেওয়া সদস্যদের হাতে ৭নং ওয়ার্ড গুপ্তগ্রামের পক্ষ থেকে সম্মাননা স্মারক (ক্রেস্ট) তুলে দেয়া হয়।#



মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com