আপডেট

x


গাড়ী কেনার টাকা কর্মহীন এক হাজার পরিবারের মধ্যে ঈদ উপহার দিলেন সাবেক চেয়ারম্যান মাহমুদ আলী

বৃহস্পতিবার, ২১ মে ২০২০ | ১০:৩৩ অপরাহ্ণ | 322 বার

গাড়ী কেনার টাকা কর্মহীন এক হাজার পরিবারের মধ্যে ঈদ উপহার দিলেন সাবেক চেয়ারম্যান মাহমুদ আলী

ছয়ফুল আলম সাইফুলঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহমুদ আলী গাড়ী কেনার টাকা ৯টি ওয়ার্ডে কর্মহীন এক হাজার পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ করলেন ।

আজ ২১ মে (বৃহস্পতিবার) দুপুর ১২ টায় হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামে সাবেক চেয়ারম্যান মোঃ মাহমুদ আলীর বাড়ীতে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে প্রায়  ১ হাজার কর্মহীন অসহায় নিম্ন আয়ের মানুষের মধ্যে নগদ অর্থ ঈদ উপহার বিতরণ করা হয়।



এসময় উপস্থিত ছিলেন হাজীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ফারুক আহমদ পান্না, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই, উপজেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ ইয়াকুব আলী, বিএনপি নেতা হাজী মফজ্জিল হোসেন কুতুব, সাবেক হাজীপুর বিএনপির সাধারন সম্পাদক সুলতান উদ্দিন আহমদ, উসমানী স্মৃতি পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি গাজী ফয়ছল আহমেদ, এভারগ্রীন হাজীপুরের সভাপিত রুহিন আহমদ, হাজীপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ জবেদ আলম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন বিএনপি নেতা কবির আহমেদ, যুবদল নেতা আব্দুস সামাদ, মুজিব আহমেদ, মুকিত মিয়া, তরুণ ব্যাবসায়ী পিনাক দে, হাজীপুর ছাত্রদলের সাবেক সিনিয়র সহ সভাপতি এনামুল হক সিরাজ, হাজীপুর ছাত্সারদলের সাবেক সাধারণ সম্পাদক এম পাবেল আহমেদ, সাবেক প্রচার সম্পাদক রায়হান আহমেদ, মইনুলসহ এলাকার মুরব্বি ও যুবসমাজ বৃন্দ।

জানা যায় সাবেক চেয়ারম্যান মাহমুদ আলী বেশ কিছু দিন থেকে অসুস্থতায় ভূগছিলেন বর্তমানে কিছুটা সুস্থ হলে তিনির লন্ডন প্রবাসী ছেলে গাড়ী কেনার জন্য কিছু টাকা পাঠালে তিনি গ্রাড়ী ক্রয় না করে কর্মহীন নিম্ন আয়ের অসহায় হাজারও পরিবারের মানুষদের মধ্যে বিতরন করেন।

উল্লেখ, তিনি ২০১৮ সালে মনু নদীতে ভাঙ্গনের ফলে সৃষ্ট বন্যায় সাড়ে তিন লক্ষ টাকার ত্রাণ সামগ্রী বিতরণ করেন। গত বছর নিজ দলকে ঐক্যবদ্ধ রাখতে সভাপতির পদ ছেড়ে দিয়ে আলোচনায় আসেন এই বর্ষিয়ান নেতা। এলাকাবাসী সাবেক চেয়ারম্যান মাহমুদ আলীর এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।

 

মন্তব্য করতে পারেন...

comments


বটবৃক্ষের ছায়ায় – – শাহারুল কিবরিয়া

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com