আপডেট

x


গনতন্ত্র পুর্নরুদ্বারে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান -সৌদিআরব বিএনপি র ভার্চুয়াল কর্মি সভায়, তারেক রহমান

শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০ | ৫:৪২ অপরাহ্ণ | 209 বার

গনতন্ত্র পুর্নরুদ্বারে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান -সৌদিআরব বিএনপি র ভার্চুয়াল কর্মি সভায়, তারেক রহমান

গনতন্ত্র পুর্নরুদ্বারে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান সৌদিআরব বিএনপির ভার্চুয়াল কর্মি সভায় – তারেক রহমান

,দেশে গনতন্ত্র ও আইনের শাসন নেই ,বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে ও দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সৌদিআরব বিএনপির উদ্দ্যেগে ভার্চ্যুয়াল যোগাযোগ মাধ্যমে বৃহস্পতিবার ১০ ডিসেম্বর অনুষ্ঠিত কর্মী সভায় তিনি এসব কথা বলেন।



বিএনপির কেন্দ্রীয নির্বাহী কমিটির সদস্য মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদি আরব বিএনপির সভাপতি আলহাজ্ব আহমদ আলী মুকিবের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

সৌদিআরব বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তপনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন পূর্বাঞ্চল বিএনপির সভাপতি আকম রফিকুল ইসলাম স্বাগত বক্তব্য রাখেন পঃ সহসভাপতি কেফায়েত উল্লাহ কিসমত,আব্দুল মান্নান,এরশাদ আহমদ,তাজুল ইসলাম,শোয়েব আহমদ,ফারুক আহমেদ,আজাদ চয়ন,মোহাম্মদ আলী,মইন চৌধুরী,নুরুল আবচার আবুল কালাম আজাদ সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ

৪ ঘন্টারও বেশি সময় উপস্থিত থেকে সকলের কথা শুনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

তিনি বলেন–বিএনপি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া দল। দলটি বারবার রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জনগণের ভোটে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে বিএনপি ইনশাল্লাহ।নেতাকর্মীদের হতাশ হওয়ার কিছু নেই ।জনগণই বিএনপির শক্তি। দেশের মানুষের ভালোবাসার জন্যই এখনও বিএনপি সাংগঠনিকভাবে দেশে বিদেশে শক্তিশালী একটি সংগঠন।জনগণের ভোট নয়, রাতের অন্ধকারে ভোট ডাকাতির মাধ্যমে বর্তমান সরকার ক্ষমতায় এসেছে। দেশের মানুষ নিজেদের মূল্যবান ভোটাধীকার প্রয়োগের সুযোগ পায়নি। কিন্তু বিএনপি জনগণের ভোট নিয়েই আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে। সেদিন দেশের মানুষের প্রত্যাশা পূরণ হবে।আওয়ামী লীগ ও শেখ হাসিনা ক্ষমতা পাকাপোক্ত করতে দেশকে ধ্বংস করতে চায়। তারা ক্ষমতাকে চিরস্থায়ী বন্দোবস্ত করতে নতুন নতুন আইন করছে।বিএনপি গণমানুষের দল। মানুষ বিএনপিকে ভালোবাসে এবং বিএনপির উপর আস্থা রাখে। দেশের মানুষের ভোটের অধিকার কেড়ে নেয়া হয়েছে আর অবৈধভাবে ক্ষমতায় চেপে বসে আছে ক্ষমতাসীনরা। তাদেরকে অপসারণ করে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিয়ে বিএনপি আবারো রাষ্ট্রক্ষমতায় এসে দেশের উন্নয়নে কাজ করবে।দেশের জনপ্রিয় বৃহৎ রাজনৈতিক দল বিএনপি। এই দলটিকে নিশ্চিহ্ন করতে সরকার নানা কৌশলের আশ্রয় নিচ্ছে। হামলা-মামলা ও গ্রেফতারের মাধ্যমে নেতাকর্মীদের চরমভাবে নির্যাতন ও হয়রানি করা হচ্ছে।

তারেক রহমান তার বক্তব্যে দেশের এই ক্রান্তিকালে নিজ নিজ এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রবাসী নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

সভাপতির বক্তব্যে আহমদ আলী মুকিব বলেন তারেক রহমান বিএনপিতে নতুন প্রাণ সৃষ্টি করেছেন, দুঃসময়ে দূর থেকে দলকে সঠিক নেতৃত্ব দিয়ে চালাচ্ছেন তারেক রহমানের নেতৃত্বে খালেদা জিয়া ও দেশকে মুক্ত করা হবে।

সভা শেষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনা এবং বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পাশাপাশি দেশে বিদেশে ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা ও অসুস্থদের আশু সুস্থতা কামনায় মহান রাব্বুল আল আমিনের দরবারে দেশের মানুষের সার্বিক মুক্তি কামনা করে দোয়া করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com