আপডেট

x


খালেদা জিয়ার আশু সুস্থতার জন্য সৌদিআরব বিএনপির আহবায়ক আহমেদ আলী মুকিবের নেতৃত্বে ওমরা পালন-

রবিবার, ২১ নভেম্বর ২০২১ | ২:২৭ অপরাহ্ণ | 96 বার

খালেদা জিয়ার আশু সুস্থতার জন্য সৌদিআরব বিএনপির আহবায়ক আহমেদ আলী মুকিবের নেতৃত্বে ওমরা পালন-
আহমেদ আলী মুকিবের নেতৃত্বে ওমরাহ পালন

সৌদিআরব বিএনপির আহ্বায়ক ও মধ‍্যেপ্রাচ‍্য বিএনপির সাংগটনিক সমন্বয়ক, কার্যনির্বাহী কমিটির সদস‍্য আহমেদ আলী মুকিবের নেতৃত্বে বেগম খালেদা জিয়ার আশু সুস্থতার জন্য ওমরা পালন—–

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু সুস্থতা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা, দীর্ঘজীবন এবং তারেক রহমানের নেতৃত্বে জাতীয়তাবাদী শক্তির দ্বারা গনতন্ত্র পুর্নরুদ্বারের সফলতা কামনা করে পবিএ উমরাহ পালন করেছেন সৌদিআরব বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। তারা পবিত্র কাবা ঘর তাওয়াফের মাধ্যমে মরহুম শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্বার মাগফিরাত এবং জিয়া পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন।সৌদি আরব বিএনপির আহবায়ক মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আহমদ আলী মুকিবের নেতৃত্বে নেতা কর্মীরা।



আহমদ আলী মুকিবের নেতৃত্বে সৌদি আরবের বিভিন্ন অঞ্চলের নেতা কর্মীরা একত্রিত হয়ে শনিবার রাতে আল্লাহর ঘরতাওয়াফ এবং উমরাহ পালন করেছেন। আহমদ আলী মুকিব জানালেন, তারা প্রত্যেকেই মহান আল্লাহর দরবারে লাব্বায়েক লা শরীক ধবনির সাথে তাদের প্রিয়দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার আশু সুস্থতা ও নেতা তারেক রহমানের সুস্বাস্থ্য দীর্ঘ মঙ্গলময় জীবন এবং তারেক রহমানের নেতৃত্বে আগামীর বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে গনতন্ত্র পুর্নরুদ্বারের সফলতায় সর্ব শক্তিমান আল্লাহর সাহায্য কামনা করেছেন।

আহমদ আলী মুকিব আরো জানালেন, তারা সকলে মিলে আল্লাহর ঘর তাওয়াফের সময় মহান আল্লাহর দরবারে বাংলাদেশের জনগণের সুখ সমৃদ্ধি এবং বিএনপির যে সকল ভাইয়েরা দেশে বিদেশে মারা গেছেন তাদের রুহের আত্বার মাগফিরাত কামনা করে মোনাজাত করেছেন।

আহমদ আলী মুকিব জানালেন তাদের এই উমরাহ এবং মোনাজাত বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য ও তারেক রহমানের জন্মদিন উপলক্ষে বিশেষ প্রয়াস ।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com